রবিবার, ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ, ২৯শে শাবান, ১৪৪২ হিজরি
রবিবার, ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

‘দেশ দিয়েছ জাতির পিতা,শেখ হাসিনা দিয়েছে বেঁচে থাকার ঠিকানা’

‘দেশ দিয়েছ জাতির পিতা,শেখ হাসিনা দিয়েছে বেঁচে থাকার ঠিকানা’

ভেদরগঞ্জ উপজেলার মুক্তিযুদ্ধাদের মতবিনিময় সভায় বক্তার্ বলেছেন জাতির জনক বঙ্গবন্ধু মুজিব এর নেতৃত্বে আমরা দেশ পেয়েছি। তারই সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা র নেতৃত্বে স্বাধীন বাংলাদেশে বেঁচে থাকার ঠিকানা পেয়েছি।তার দেয়া সম্মানি ভাতা, বাড়িসহ বিভন্ন সুবিধা আমরা সুখে আছি। আমাদের এই ভাল থাকার পিছনে আমাদের কতৃপয় সহযোদ্ধাদের করনে যেন কুলষিত না হয়।সে দিকে সবাইকে নজর রাখতে হবে।ভেদরগঞ্জ উপজেলা কমান্ডের হিসাব চাওয়া কোন অপবাধ নয়। তবে নিয়মিত হিসাব না দেয়া কিন্তু অন্যায়। আমরা মুক্তিযুদ্ধের যুদ্ধকালিন কমান্ডার আবদুল মান্নান রাড়ীর নেতৃত্বে। ঐক্যবধ্য হয়ে জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা আর শেখ হাসিনার নেতৃত্বে উন্নত বাংলাদেশ বিনির্মান করার জন্য কাজ করতে হবে।
ভেদরগঞ্জ উপজেলা মুক্তিযুদ্ধা কমপ্লেক্স মিলনায়তনে মুক্তিযুদ্ধা হাজি আবদুল মান্নান রাড়ীর সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য আলী আজম ফরিদী, সিকদার আবদুল মান্নান,মাস্টার আবদুল খালেক,মাস্টার ইদ্রিস আলী মাদবর,আবদুল করিম মিয়া,নুর আহমেদ ছৈয়াল, হাজি দ্বীন ইসলাম সিকদার,আক্কাস হাওলাদার প্রমূখ।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।