শনিবার, ৩ ডিসেম্বর ২০২২ খ্রিস্টাব্দ, ১৮ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ, ৮ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি
শনিবার, ৩ ডিসেম্বর ২০২২ খ্রিস্টাব্দ

সখিপুরে রাতের আধারে শতাধিক শশা গাছ উপড়ে ফেলেছে দূবৃত্তরা

সখিপুরে রাতের আধারে শতাধিক শশা গাছ উপড়ে ফেলেছে দূবৃত্তরা

সখিপুর থানার আর্শিনগর ইউনিয়নের চরফিলিজ গ্রামে রাতের আধাঁরে আব্দুর জব্বার সিকদারের শশা ক্ষেতের শতাধিক ফলসহ গাছ উপড়ে ফেলেছে দূবৃত্তরা।
গত বৃহস্পতিবার দিবাগত রাতে জব্বারের ১ বিঘা জমির পশ্চিম পাশের সারির প্রায় শতাধি ফলসহ শশা গাছ উপড়ে ফেলেছে অজ্ঞাত দুবৃত্তরা। ধারনা করা হচ্ছে গত বছর যারা তার লাউগাছ কেটে ফেলে ছিল তারাই আবার এ কাজ করেছে।
জমির মালিক আব্দুর জব্বার সিকদার বলেন, পড়া লেখা শিখে চাকুরির পিছনে না ঘুরে কৃষি কাজ করে স্বাধীন ভাবে বাঁচার চেষ্টা করছি। কিন্ত আমার রক্তঘাম শ্রমের ফসল বার বারনষ্ট করে দিচ্ছে কারা? আমার জানা মতে আমার কোন শত্রু নেই। তবে ১ বছর পূর্বে আমার ভাই ক্ষেতের খিড়াই চুরির জন্য একটা ছেলেকে মেরে ছিল তার দ্বারাই আমার এ সর্বনাশ হতে পারে। তার ভাই ইব্রাহিম আপনার আসার পরে যে ভাবে ঘুর ঘুর করছিল তাতে আমার সন্দেহ আরো বাড়ছে।
স্থানীয় কৃষক মিজান গাজী জানান কোন মানুষ এখাবে ফসলে গাছ উপড়ে ফেলতে পারে আমার বিশ্বাস হয়না এঠা কোন পষুর কাজ। আমরা এ পষুদের উপােযুক্ত বিচার চাই।
আর্শিনগর ব্লকের উপ সহকারী কৃষি অফিসার কায়সার আহমেদ রানা সরেজমি পরির্দশন করে জানান, এটা কোন মানুষের কাজ হকে পারেনা। জব্বার সিকদার বিশাল আর্থিক ক্ষতির মুখে পরবে। আমরা উপজেলা কার্যালয় থেকে তাকে সহায়তা করার জন্য উর্ধতন কতৃপক্ষকে জানাবো। আর জব্বার সিকদার আইনের আশ্রয় নিতে চাইরে াামরা তাকে সহায়তা করবো।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।