বৃহস্পতিবার, ২৮শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ১৪ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৫ই জমাদিউস সানি, ১৪৪২ হিজরি
বৃহস্পতিবার, ২৮শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

মানুষের জন্য রাজনীতি করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা: উপমন্ত্রী শামীম

মানুষের জন্য রাজনীতি করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা: উপমন্ত্রী শামীম

পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম, এমপি বলেছেন,জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ ও মানুষের জন্য রাজনীতি করেন। তাইতো আমরাও তার কর্মী হিসেবে দেশের আজকের দূর্যোগের মাঝে ও প্রধানমন্ত্রীর নির্দেশে মেনে মানুষের পাশে দাড়িছি। মনে রাখবেন প্রধানমন্ত্রী যতদিন ক্ষমতায় থাকলে বাংলাদেশে ততদিন নিরাপদ থাকবে। তিনি আজ ৪ জুলাই শনিবার দুপুরে
সখিপুর ইউনিয়ন পরিষদ মাঠ থেকে সখিপুর থানার ৯ ইউনিয়নে দূর্যোগে ক্ষতিগ্রস্ত ৫০ পরিবারের মাঝে ঢেউটিন ও নগদ টাকার চেক বিতরণ কালে এসব কথা বলেন। তিনি আরো বলে সরকার করোনা দূর্যোগ মোকাবেলায় কাজ করছে। আপরদিকে বিএনপি মানুষের পাশে না থেকে সরকারে অন্ধ সমালোচনা করে বিভ্রান্তি সৃষ্টি করছে। মানুষের পাশে না থাকায় মানুষও আজ বিএনপি প্রত্যাক্ষান করেছে।
ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার তানভীর আল নাসীফ এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেনে জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক অনল কুমার দে,উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব হুমায়ুন কবির মোল্লা, সখিপুর থানা অফিসার ইনচার্জ মোঃ এনামুল হক, সখিপুর থানা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আতিকুর রহমান মানিক উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা, মোঃ হুমায়ুন কবির,চরকুমারিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মোজাম্মল হক মোল্যা, সখিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান মানিক সরদার, চরসেন্সাস ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জিতু মিয়া বেপারী, দক্ষিণ তারাবুনিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ শাহজালাল মাল, উত্তর তারাবুনিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ইউনুস সরকার। ডিএমখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাস্টার জসিম উদ্দিন।
মন্ত্রী তার ঐছিক তহবিল থেকে ৫০ পরিবারকে ২ বান্ডেল করে ১ শ বান্ডেল টিন ও নগদ ৬ হাজার টাকা করে মোট ৩ লক্ষ টাকা বিতরন করে।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।