মঙ্গলবার, ১লা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৬ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৬ই রবিউস সানি, ১৪৪২ হিজরি
মঙ্গলবার, ১লা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

শিক্ষার উন্নয়নে সবাইকে এগিয়ে আসতে হবে: জেলা প্রশাসক

শিক্ষার উন্নয়নে সবাইকে এগিয়ে আসতে হবে: জেলা প্রশাসক
শিক্ষার উন্নয়নে সবাইকে এগিয়ে আসতে হবে: জেলা প্রশাসক

শরীয়তপুর জেলা প্রশাসক কাজী আবু তাহের বলেছেন সারা দেশের তুলনায় শরীয়তপুর জেলার শিক্ষার হার ও মান এখনো সমমানে পৌছেনি। সে তুলনায ভেদরগঞ্জের মান এবারে এসএসসি ফলে এগেয়েছে। এটা সম্ভব হয় সরকারে পামাপাশি বে সরকারী ব্যাক্তি ও প্রতিষ্ঠানের সহযোগতার ফলে। শিক্ষার মান বৃদ্ধি ও উন্নয়ন করার জন্য সবাইকে এগিয়ে আসতে হবে। তিনি আজ ২৫ জুন বৃহস্পতিবার বিকালে এসডিএস ও পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ) এর দেয়া শিক্ষা বৃত্তি প্রদান কালে এ সব কথা বলেন।
চরচান্দা উচ্চ বিদ্যালয় মিলনায়তন থেকে
এবার ভেদরগঞ্জ উপজেলার চরকুমারীয়া উচ্চ বিদ্যালয় থেকে শিক্ষা বৃত্তি লাভ করেছেন কেয়া আক্তার, রেহেবুল ও তানজিলা।
পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ) এর অর্থায়নে এবং এসডিএস এর বাস্তবায়নে ২০২০ সালের ”কর্মসূচী – সহায়ক তহবিল” এর আওতায় এ শিক্ষাবৃত্তি প্রদান হয়। বৃত্তি প্রাপ্ত সকল শিক্ষার্থীরা একাদশ এবং দ্বাদশ শ্রেনীতে অধ্যায়নরত, এরা প্রথম বর্ষ এবং দ্বিতীয় বর্ষে ১২ হাজার টাকা করে মোট ২৪ হাজার টাকা বৃত্তি পাবেন। এসডিএসের নির্বাহী পরিচালক রাবেয়া বেগম এর সভাপতিত্বে বিশেষ অতিথি এসডিএসের উপদেষ্টা মজিবুর রহমান,ছাড়াও সংস্থার পক্ষ থেকে আরো উপস্থিত ছিলেন সহ সমন্বয়কারী নাজমুর হক নান্নু সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ। জেলা প্রশাসক এই মহৎ উদ্যোগের জন্য পিকেএসএফ ও এসডিএসকে ধন্যবাদ জ্ঞাপন করেন এবং এই কার্যক্রম চলমান রাখার জন্য পরামর্শ প্রদান করেন।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।