শুক্রবার, ৩ ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ, ২০ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ, ১১ রজব ১৪৪৪ হিজরি
শুক্রবার, ৩ ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ

ছাত্র সমাজের মাঝে বঙ্গবন্ধুর স্বপ্ন ও মুক্তিযুদ্ধের চেতনা ছড়িয়ে দিতে হবে: নাহিম রাজ্জাক এমপি

ভেদরগঞ্জ উপজেলার এসএসসি ব্যাচ ২০১৫ এর উদ্যোগে ২য় পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছেন নাহিম রাজ্জাক এমপি। ছবি-দৈনিক হুংকার।

স্বণির্ভর শরীয়তপুরের স্বপ্নদ্রষ্টা ইয়াং বাংলার আহবায়ক আলহাজ্ব নাহিম রাজ্জাক এমপি বলেছেন, আওয়ামী লীগ সভাপতি দেশরত্ন শেখ হাসিনা এখন স্মাট বাংলাদেশ নির্মাণের জন্য কাজ করছে। ডিজিটাল বাংলাদেশ এর উন্নয়নের সারথী তরুন ও ছাত্র সমাজের হাত ধরেই তৈরী হবে জাতির পিতার স্বপ্নের সোনার বাংলায় বঙ্গবন্ধুর কন্যার স্মার্ট বাংলাদেশ।
তিনি শুক্রবার (২০ জানুয়ারি) দুপুরে তার নির্বাচনী এলাকা ভেদরগঞ্জ সরকারি পাইলট স্কুল এন্ড কলেজ মাঠে এ কথা বলেন। ভেদরগঞ্জ উপজেলার এসএসসি ব্যাচ ২০১৫ এর উদ্যোগে ২য় পুনর্মিলনী অনুষ্ঠানের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী বলেছেন ক্ষমতাসীন আওয়ামী লীগ টানা তৃতীয় মেয়াদে ক্ষমতায় থাকাকালে দেশের জনগণের ভাগ্যোন্নয়নে কাজ করে যাচ্ছে।
বাংলাদেশ ও এর জনগণের জন্য কি করতে পারলাম তা বিবেচনায় আমরা গত ১৪ বছরে দেশ ও এর জনগণের ভাগ্যের ব্যাপক পরিবর্তন করেছি।’ তেমনি ভাবে তার একজন কর্মী হিসেবে আপনাদের প্রতিনিধি হিসেবে ভেদরগঞ্জ, ডামুড্য ও গোসাইরহাট উপজেলার সম্ভব সকল উন্নয়ন কাজ করেছি ও চলমান রেখেছি।
এসময় তার সাথে মঞ্চে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক অনল কুমার দে, ভেদরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাস্টার তোফাজ্জল হোসেন মোড়ল, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মান্নান বেপারী, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হাজি আবদুল মান্নান হাওলাদার, ভেদরগঞ্জ সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ এর সাবেক প্রধান শিক্ষক মোঃ আব্দুর রউফ, বর্তমান প্রধান শিক্ষক মোঃ নজরুল ইসলামসহ আয়োজকগণ।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।