শুক্রবার, ৩ ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ, ২০ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ, ১১ রজব ১৪৪৪ হিজরি
শুক্রবার, ৩ ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ

ভেদরগঞ্জে শীতার্তদের মাঝে মার্কেন্টাইল ব্যাংকের কম্বল বিতরণ

ভেদরগঞ্জে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করছেন উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার মার্কেন্টাইল ব্যাংক লিঃ এবং ব্যাংকটির (ডিরেক্টর) আব্দুল আউয়াল (সুমন) এর পক্ষ থেকে ২০০ শীতার্ত পরিবারের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।
রোববার (১ জানুয়ারি) বিকালে ভেদরগঞ্জ উপজেলার মার্কন্টাইল ব্যাংকের ভেদরগঞ্জ শাখার নিচ তলায় মানবেতর জীবনযাপন করা এসব অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে বাংলাদেশের বেসরকারি মার্কেন্টাইল ব্যাংক লিঃ। এসময় ২০০ অসহায় জনগোষ্ঠী ও শীতার্তদের মাঝে ব্যাংকটির (ডিরেক্টর) আব্দুল আউয়াল (সুমন) পক্ষ থেকে কম্বল বিতরণ করেন ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুল্লাহ আল মামুন।
বাংলাদেশের সরকারের পক্ষ থেকে নিয়মিত দেয়া সহায়তার পাশাপাশি বেসরকারি ভাবে ব্যাংকের পক্ষ থেকে কম্বল সহায়তা পেয়ে খুশি অসহায় পরিবাররা।
মার্কেন্টাইল ব্যাংক ভেদরগঞ্জ উপজেলা শাখার (ব্যবস্থাপক) মোহাম্মদ ইসরাফিল খানের সভাপতিত্বে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুল্লাহ আল মামুন, উপজেলা মুক্তিযোদ্ধাকালীন কমান্ডার আব্দুল মান্নান রাড়ী, ভেদরগঞ্জ পৌরসভার মেয়র আবুল বাশার চোকদার, উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক হারুন অর রশিদ রড়ী।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।