শুক্রবার, ৩ ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ, ২০ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ, ১১ রজব ১৪৪৪ হিজরি
শুক্রবার, ৩ ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ

স্বাভাবিক নির্বাচন ব্যহত করতে এখনই ষড়যন্ত্রকারীরা মাঠে নেমেছে: ভেদরগঞ্জ উপজেলা চেয়ারম্যান

ভেদরগঞ্জ উপজেলা আইন শৃঙ্খলা কমিটির সভায় বক্তব্য রাখছেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ¦ হুমায়ুন কবির মোল্যা। ছবি-দৈনিক হুংকার।

ভেদরগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব হুমায়ুন কবির মোল্লা বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন যাতে স্বাভাবিক ভাবে অনুষ্ঠিত হতে না পারে তার জন্য এখনই ষড়যন্ত্রকারীরা তাদের নানান মুখি ষড়যন্ত্র শুরু করে দিযেছেন। কারণ বিএনপি জামায়াত চায়না এদেশে শান্তিপুর্ণ ভোট হউক।
তাদের নানান মুখি অপকর্মের বর্ননা দিয়ে এ ব্যপারে আইন শৃঙ্খলা বাহিনী, প্রশাসনের কর্তাব্যক্তি জনপ্রতিনিধি ও আওয়ামীলীগ নেতা কর্মীদের সজাগ থাকার আহবান জানান। তিনি ২৮ ডিসেম্বর বুধবার দুপুরে ভেদরগঞ্জ উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
উপজেলা পরিষদের শহীদ আক্কাছ-শহীদ মহিউদ্দিন মিলনায়তনে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন। এসময় উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মান্নান বেপারী, মহিলা ভাইস চেয়ারম্যান আকলিমা বেগম লিপি, ভেদরগঞ্জ থানা অফিসার ইনচার্জ বাহালুল খান বাহার, সখিপুর থানা অফিসার ইনচার্জ মোঃ আসাদুজ্জামান হাওলাদারসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।