শুক্রবার, ২৭শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১২ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১২ই রবিউস সানি, ১৪৪২ হিজরি
শুক্রবার, ২৭শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

বেড়াচাক্কী আশ্রয়ণ প্রকল্পের-২ এর ভূমি যাচাই

বেড়াচাক্কী আশ্রয়ন প্রকল্পের জমি পরিদর্শন করছেন কর্মকর্তাগণ। ছবি-দৈনিক হুংকার।

ভেদরগঞ্জ উপজেলার চরসেন্সাস ইউনিয়নের বেড়াচাক্কী গ্রামে প্রধানমন্ত্রীর গৃহায়ন প্রকল্পের আওতায় বেড়াচাক্কী আশ্রয়ন প্রকল্প-২ এর সম্ভাব্যতা ও ভূমি অধিগ্রহন এর সমীক্ষার জন্য কর্মকর্তাগণ এলাকা পরিদর্শন করেছেন। ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার তানভীর আল নাসীফ এর নেতৃত্বে ২১ জুন বেড়াচাক্কীতে এ সমীক্ষা চালানো হয়। এসময় পদ্মা সেতুর দক্ষিন প্রান্তের সেনা বাহিনীর ব্রিগেট কমান্ডার তৌহিদ মুরাদ, সহকারী কমিশনার ভূমি শংকর চন্দ্র বৈদ্য ও চরসেন্সাস ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জিতু মিয়া বেপারী সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
এসময় উপজেলা নির্বাহী অফিসার তানভীর আল নাসীফ জানান, মাননীয় পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এর প্রচেষ্টায় এ অঞ্চলে আরো একটি আশ্রয়ন প্রকল্প নির্মাণের জন্য মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা সদয় সম্মতি দিয়েছেন। সেই প্রকল্পটি বাংলাদেশ সেনাবাহিনী কর্তৃক নির্মাণের জন্য আমরা আজ সরকারি খাস জমি প্রয়োজনীয় অধিগ্রহন সহ কার্যকর ব্যবস্থা গ্রহনের জন্য সমবেত হয়েছি। ইতিপূর্বে এই এলাকায় মাননীয় উপমন্ত্রীর প্রচেষ্টায় আরো একটি আশ্রয়ন প্রকল্প তৈরি হয়েছে। যেখানে ১২০টি গৃহহীন পরিবার মাথাগোজার ঠিকানা খুজে পেয়েছে। আমরা সমীক্ষা প্রতিবেদন তৈরী করে উবর্ধতন কর্তৃপক্ষের নিকট পাঠাবো।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।