শনিবার, ৩ ডিসেম্বর ২০২২ খ্রিস্টাব্দ, ১৮ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ, ৮ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি
শনিবার, ৩ ডিসেম্বর ২০২২ খ্রিস্টাব্দ

প্রাথমিক সহকারি শিক্ষক সমাজ ভেদরগঞ্জ শাখার সভাপতি আপেল, সম্পাদক মেনন

সভাপতি আপেল, সম্পাদক মেনন। ছবি-দৈনিক হুংকার।

বাংলাদেশ প্রাথমিক সহকারি শিক্ষক সমাজ ভেদরগঞ্জ উপজেলা শাখার পুনাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। শনিবার (১৯ নভেম্বর) বিকালে ভেদরগঞ্জ সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ডিএমখালি চরচান্দা উকিল বাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আবু সাইদ সরদারের সভাপতিত্বে ১১ জন নির্বাচক মন্ডলীর সিদ্ধান্ত মোতাবেক নতুন কমিটি গঠন করা হয়। নির্বাচক মন্ডলীদের সর্বসম্মতিতে ১৬ নং গৈড্যা বোর্ড মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক আপেল মাহমুদকে সভাপতি, সরাসরি ভোটে ইকরকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক আফতাবুল করিম মেনন সাধারণ সম্পাদক ও দক্ষিণ গৈড্যা রাড়ী বাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক নাজমুল হাসান কে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করা হয়।
নির্বাচন কমিশনের দায়িত্ব পালন করেন, অব. প্রধান শিক্ষক আক্তার হোসেন, প্রধান শিক্ষক মো. সালাহ্উদ্দিন, সিরাজুল হক সুজল, অলি বেপারী, আনোয়ার হোসেন, আব্দুর রহিম সিকদার, সবুজ মজুমদার, প্রদ্যুৎ দেবনাথ, আব্দুর রহিম ও আবু তাহের ।
পরে বাংলাদেশ সহকারি শিক্ষক সমাজ, ভেদরগঞ্জ উপজেলা শাখার ৫১ সদস্য বিশিষ্ট পুনাঙ্গ কার্যকরী কমিটি গঠণ করা হয়।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।