শনিবার, ৩ ডিসেম্বর ২০২২ খ্রিস্টাব্দ, ১৮ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ, ৮ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি
শনিবার, ৩ ডিসেম্বর ২০২২ খ্রিস্টাব্দ

চরভয়রা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত

চরভয়রা উচ্চ বিদ্যালয়ের নবনির্বাচিত সদস্যগণ।

ভেদরগঞ্জ উপজেলার ডিএমখালি ইউনিয়নের ঐতিহ্যবাহী চরভয়রা উচ্চ বিদ্যালয়ের অভিভাবক সদস্য নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (১৯ নভেম্বর) বেলা ১০টা থেকে ৪টা পর্যন্ত অভিভাবকদের স্বতঃস্ফূর্ত ভোটদানের মধ্যদিয়ে এ নির্বাচন সম্পন্ন হয়। নির্বাচনে অভিভাবক সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্য পদে মোট ৯ জন প্রার্থী অংশ গ্রহণ করেন।
নির্বাচনের প্রিজাইডিং কর্মকর্তার দায়িত্ব পালন করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা একাডেমিক সুপারভাইজার মোহাম্মদ মস্তফা কামাল। নির্বাচনে প্রথম হয়েছেন আজহারুল ইসলাম সিকদার তিনি ভোট পেয়েছেন ৩১৯, দ্বিতীয় হয়েছেন মোঃ ইউনুছ মাঝি তিনি ভোট পেয়েছেন ২৯৯, তৃতীয় হয়েছেন জসিম বেপারী তিনি ভোট পেয়েছেন ২৫৩, চতুর্থ হয়েছেন আহাম্মদ আলী হাওলাদার তিনি ভোট পেয়েছেন ২৫১। সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য নির্বাচিত হয়েছেন নাজমা বেগম তিনি ভোট পেয়েছেন ৩০২ ভোট। দাতা সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন মতিউর রহমান মাঝি।
চর ভয়রা উচ্চ বিদ্যালয়ের মোট অভিভাবক ভোটার সংখ্যা ৭৩৬। যার মধ্যে ৫৩৬ ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন।
ফলাফল ঘোষনার সময় উপস্থিত ছিলেন- চর ভয়রা উচ্চ বিদ্যালয়ের সভাপতি মাস্টার গিয়াস উদ্দিন, ডি এম খালি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মহসিন হক আবু বেপারী, বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাহাঙ্গীর আলম, সখিপুর থানার এএসআই নুরে আলমের নেতৃত্বে পুলিশের একটি দল।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।