শনিবার, ৩ ডিসেম্বর ২০২২ খ্রিস্টাব্দ, ১৮ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ, ৮ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি
শনিবার, ৩ ডিসেম্বর ২০২২ খ্রিস্টাব্দ

ভেদরগঞ্জ ফায়ার সার্ভিস ও পল্লী বিদ্যুতের সম্মাননা লাভ

ভেদরগঞ্জে ফায়ার সার্ভিস ও পল্লীতের কর্মকর্তাদের হাতে সম্মাননা স্মারক তুলে দিচ্ছেন উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন। ছবি-দৈনিক হুংকার।

সম্প্রতি জেলার ভেদরগঞ্জ উপজেলার উপর দিয়ে বয়ে যাওয়া ঘুর্ণিঝড় সিত্রাং মোকাবেলায় অত্যন্ত কমদক্ষতার সঙ্গে উপজেলা প্রশাসনের পাশে থেকে জনজীবন স্বাভাবিক রাখার জন্য পল্লী বিদ্যুৎ সমিতি ও ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স টিম প্রশংসিত অবদান রাখে। তাদের এ অবদান রাখার জন্য উপজেলা প্রশাসন এর পক্ষ থেকে ঐ দুই প্রতিষ্ঠানকে বিশেষ সম্মাননা স্মারক প্রদান করা হয়।
উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় থেকে রবিবার (৬ নভেম্বর) আনুষ্ঠানিক ভাবে সম্মাননা তুলে দেন উপজেলা নির্বাহী অফিসার আবদুল্লাহ আল মামুন। সম্মাননা গ্রহণ করেন ভেদরগঞ্জ পল্লী বিদ্যুত সমিতির সহকারি জেনারেল ম্যানেজার নাজমূল হাসান ও ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ভেদরগঞ্জের স্টেশন অফিসার মোঃ আমির হোসেন।
ভেদরগঞ্জের সহকারি জেনারেল ম্যানেজার নাজমুল হাসান ও ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ভেদরগঞ্জের স্টেশন অফিসার মোঃ আমির হোসেন বলেন, আমরা আমাদের দায়িত্ববোধ থেকে কাজ করি। আমাদের সাথে কেউ একটু ভাল কথা বললেই আমরা পরিতৃপ্ত হই। আমাদের উপজেলা নির্বাহী অফিসার আমাদের কাজের মূল্যায়ন করে অনুপ্রেরণা দিয়ে যে সম্মান দিয়েছেন তাতে আমরা গর্বিত ও আনন্দিত। আমরা স্যার সহ উপজেলা প্রশাসনের নিকট ঋণি হয়ে থাকলাম।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।