শনিবার, ৩ ডিসেম্বর ২০২২ খ্রিস্টাব্দ, ১৮ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ, ৮ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি
শনিবার, ৩ ডিসেম্বর ২০২২ খ্রিস্টাব্দ

আগামী ১৪ জানুয়ারী লাকার্তা ফাউন্ডেশনের গ্রাম দিবস

লাকার্তা গ্রাম শীর্ষক বইয়ের মোড়ক উন্মোচন করছেন অতিথিবৃন্দ। ছবি-দৈনিক হুংকার।

করোনা দূর্যোগের কারণে বন্ধ থাকার পরে আগামী ২০২৩ সালের ১৪ জানুয়ারী লাকার্তা ফাউন্ডেশন আয়োজিত “ গ্রাম দিবস” উদযাপন করা হবে।
ঢাকার একটি অভিজাত হোটেলে ৪ অক্টোবর লাকার্তা ফাউন্ডেশনের নিয়মিত মাসিক সভায় এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়।
সংস্থার সভাপতি প্রকৌশলী আজাদুর রহমান সিকদারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপদেষ্টা ব্যাংকার আবিদুর রহমান সিকদার, পৃষ্ঠপোষক আসাদুর রহমান সিকদার, জিয়াউর রহমান মজুমদার, অধ্যাপিকা নিলুফা রোকশানা, প্রকৌশলী আমিনুল হাসান বুলবুল, ব্যবসায়ী নাফিজুল ইসলাম সিকদার, শিক্ষক নেতা মহিবুল সাজ্জাদ রোমান সিকদার, সফিকুল ইসলাম সবুজ মজুমদার, পায়েল সিকদার, কাজি নিলিম হোসেন, সভা থেকে ‘গ্রাম দিবসের’ সকল কর্মসূচীতে লাকার্তা ফাউন্ডেশনের সকল সদস্য, শুভাকাঙ্খীদের যথা সময়ে উপস্থিত থাকার জন্য অনুরোধ করা হয়েছে। উক্ত সভায় লাকার্তার কৃতিসন্তান লেখক আব্দুর রব সিকদার এর “গ্রামের নাম লাকার্তা” বইটির দ্বিতীয় প্রকাশ এর মোড়ক উন্মোচন। অতিথিগণ বলেন, শুধুমাত্র একটি গ্রাম নিয়ে ৪১৬ পৃষ্ঠার একটি বই বাংলাদেশের অন্য কোন গ্রাম নিয়ে লিখা হয়েছে কিনা আমাদের জানা নেই। বইটির প্রচ্ছদ করেছেন টেলিটকের সাবেক ব্যবস্থাপনা পরিচালক, প্রকৌশলী সিকদার আমিনুল হাসান বুলবুল।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।