শনিবার, ৩ ডিসেম্বর ২০২২ খ্রিস্টাব্দ, ১৮ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ, ৮ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি
শনিবার, ৩ ডিসেম্বর ২০২২ খ্রিস্টাব্দ

দুর্নীতি ও অনিয়মের অভিযোগে নারায়নপুরে খাদ্যবান্ধব কর্মসূচির ডিলারশিপ বাতিল

দুর্নীতি ও অনিয়মের অভিযোগে নারায়নপুরে খাদ্যবান্ধব কর্মসূচির ডিলারশিপ বাতিল

অনিয়ম এবং খাদ্যবান্ধব চালের কার্ড বাণিজ্যের অভিযোগ প্রমানিত হওয়ায় নারায়নপুরে ডিলার শহীদুল ইসলাম স্বপন বেপারীর লাইসেন্স বাতিল করেছে কর্তৃপক্ষ।
ডিলারশিপ লাইসেন্স বাতিলের বিষয়টি নিশ্চিত করেন উপজেলা খাদ্য নিয়ন্ত্রক অফিস।
গত ১৬ সেপ্টেম্বর দৈনিক হুংকার পত্রিকায় নারয়নপুরে খাদ্যবান্ধব কর্মসূচির চালের কার্ড বাণিজ্যসহ চাল বিতরণে অনিয়মের অভিযোগে একটি খবর প্রকাশিত হয়। তার পরে খাদ্যবান্ধব কর্মসূচির উপজেলা কমিটির সভাপতি উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন বিষয়টি নিয়ে ৩ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করেন। তদন্তে প্রতিবেদনে ডিলারের বিরুদ্ধে দেয়া অভিযোগ প্রমানিত হওয়ায় তাকে ডিলার থেকে অব্যাহতি দেন উপজেলা নির্বাহী অফিসার।
উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা মাহমুদুল হাসান (অতিরিক্ত) বলেন, ডিলারের বিরুদ্ধে ১২ জন ব্যক্তি একটি লিখিত অভিযোগ দিয়েছিলো ইউএনও স্যারের কাছে। পরে স্যার তদন্ত কমিটি গঠন করেন। প্রতিবেদনে ডিলারের বিরুদ্ধে অভিযোগ প্রমানিত হওয়ায় তাকে ডিলারশিপ থেকে অব্যাহতি দেয়া হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।