শুক্রবার, ১৪ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ৩১শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ২রা শাওয়াল, ১৪৪২ হিজরি
শুক্রবার, ১৪ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

ভেদরগঞ্জে নির্দেশনা অমান্য করায় ১৯ জনকে জরিমানা

ভেদরগঞ্জে নির্দেশনা অমান্য করায় ১৯ জনকে জরিমানা
ভেদরগঞ্জে নির্দেশনা অমান্য করায় ১৯ জনকে জরিমানা

ভেদরগঞ্জে সরকারী নির্দেশ অমান্য করে দোকান খোলা রাখায় ১৯ জনকে জরিমানা করা হয়েছে। শনিবার সখিপুর থানা পুলিশের সহযোগিতায় সখিপুর বাজার,আনন্দ বাজার, মোল্লারহাট, ডিএমখালী এবং ভেদরগঞ্জ থানার সহায়তায় কাঞ্চনপাড়া বাজার, মহিষার দিগম্বরী স্কুল, পুটিয়া, নারায়ণপুর বাজার সংলগ্ন এলাকায় মোবাইল কোর্ট ও জনসচেতনতা কার্যক্রম পরিচালিত হয়। এতে নেতৃত্ব দেন সহকারী কমিশনার (ভূমি) শংকর চন্দ্র বৈদ্য।

এসময় মাস্ক না পড়া, সামাজিক দূরত্ব না মানায় এবং নির্ধারিত সময়ের পরে দোকান খোলা রেখে অযথা জটলা সৃষ্টি করায় ১৯জনকে ৩৭৫০০ টাকা জরিমানা করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার ভূমি শংকর চন্দ্র বৈদ্য বলেন, সরকারি নির্দেশ অমান্য করে দোকান খোলা রাখায় এবং অপ্রয়োজনে বাজারে সমাগম করায় মোবাইল কোর্ট ও জনসচেতনতা কার্যক্রম পরিচালিত হয়েছে। এ কার্যক্রম কালে মাস্ক না পড়ায়, সামাজিক দূরত্ব না মানায় এবং নির্ধারিত সময়ের পরে দোকান খোলা রেখে অযথা জটলা সৃষ্টি করায় ১৯জনকে ৩৭৫০০ টাকা জরিমানা করা হয়েছে। জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।