রবিবার, ২ অক্টোবর ২০২২ খ্রিস্টাব্দ, ১৭ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ, ৫ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরি
রবিবার, ২ অক্টোবর ২০২২ খ্রিস্টাব্দ

নারায়নপুরে ইবাদুল্লাহ রাড়ী মাদ্রাসা ও স্কুলের প্রস্তর ভিত্তি স্থাপন

নারায়নপুরে ইবাদুল্লাহ রাড়ী মাদ্রাসা ও স্কুলের প্রস্তর ভিত্তি স্থাপন
নারায়নপুরে ইবাদুল্লাহ রাড়ী মাদ্রাসা ও স্কুলের প্রস্তর ভিত্তি স্থাপন অনুষ্ঠানে উপস্থিত এলাকাবাসী। ছবি-দৈনিক হুংকার।

নারায়নপুর ইবাদুল্লাহ রাড়ী মাদ্রাসা ও স্কুলের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে। সোমবার (১২ সেপ্টেম্বর) নারায়নপুর বাজার সংলগ্ন নতুন এ শিক্ষা প্রতিষ্ঠানের ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, নারায়নপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজি মোঃ সালাহউদ্দীন মাদবর, নারায়নপুর বাজারের প্রতিষ্ঠাতা ও নবপ্রতিষ্ঠিত প্রতিষ্ঠানের আর্থিক সহায়তা প্রদানকারী পরিবারের সদস্য আব্দুল্লাহ আল বাকি রন্টু। মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি শাহু মোড়লের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন নারায়নপুর বাজার কমিটির সভাপতি মোঃ বাবুল রাড়ী, কহিনুর রাড়ী, মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম খা, মাস্টার শাজাহান মুন্সী, মান্নান মোড়ল, আব্দুল আলি দেওয়ান, বাবু হালদার।
দোয়া ও মোনাজাত পরিচালনা করেন নারায়নপুর বাজার মসজিদের ইমাম। অনুষ্ঠানে জানানো হয় এই মাদ্রাসার প্রতিষ্ঠায় এলাকাবাসীর সাথে আর্থিক সহযোগিতায় থাকবেন মরহুম আলহাজ কুদ্দুস রাড়ীর পরিবার।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।