শনিবার, ২৪ সেপ্টেম্বর ২০২২ খ্রিস্টাব্দ, ৯ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ, ২৭ সফর ১৪৪৪ হিজরি
শনিবার, ২৪ সেপ্টেম্বর ২০২২ খ্রিস্টাব্দ

উত্তর তারাবুনিয়ায় অবৈধ ডায়াগনস্টিক সেন্টার বন্ধ

উত্তর তারাবুনিয়ায় অবৈধ ডায়াগনস্টিক সেন্টার বন্ধ
উত্তর তারাবুনিয়ায় অবৈধ ডায়াগনস্টিক সেন্টারে অভিযান পরিচালনা করছেন ডাঃ হাসান ইবনে আমিনসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ। ছবি-দৈনিক হুংকার।

৩০ আগস্ট মঙ্গলবার সকালে স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশে ভেদরগঞ্জে অবৈধ ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারের বিরুদ্ধে অভিযান চালিয়ে একটি ক্লিনিক বন্ধে করে দিয়েছে জেলা ও উপজেলা স্বাস্থ্য বিভাগ।
এ সময় ভেদরগঞ্জ উপজেলার উত্তর তারাবুনিয়ার ১টি ডায়াগনস্টিক সেন্টার ও ক্লিনিকে বৈধ কাগজপত্র না থাকায় তাৎক্ষণিক বন্ধ ঘোষণা করা হয়।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ হাসান ইবনে আমিন জানান, উত্তর তারাবুনিয়া ইউনিয়নের চেয়ারম্যান বাজারের সেইফ লাইফ ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারে অভিযান চালাই। এ সময় প্রতিষ্ঠানের কর্মকর্তারা বৈধ কাগজপত্র দেখাতে না পারায় তাৎক্ষণিকভাবে ক্লিনিকটি বন্ধ করা হয়েছে।
তিনি আরো বলেন, যারা নূন্যতম কোন অনুমোদনের পরোয়া না করে ব্যবসা করছেন তাদের প্রতিষ্ঠান বন্ধ করা হয়েছে। অনিবন্ধিত সব অবৈধ প্রতিষ্ঠানের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।