শনিবার, ২৪ সেপ্টেম্বর ২০২২ খ্রিস্টাব্দ, ৯ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ, ২৭ সফর ১৪৪৪ হিজরি
শনিবার, ২৪ সেপ্টেম্বর ২০২২ খ্রিস্টাব্দ

ছয়গাঁও ওয়ার্ড আওয়ামীলীগের শোক দিবস পালন

ছয়গাঁও ওয়ার্ড আওয়ামীলীগের শোক দিবস পালন
ছয়গাঁও ওয়ার্ড আওয়ামীলীগের শোক দিবসের আলোচনা সভায় বক্তব্য রাখছেন অনল কুমার দে। ছবি-দৈনিক হুংকার।

ছয়গাঁও নতুন বাজার মাঠে স্থানীয় ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৭তম শাহাদাত বার্ষিকী পালন করা হয়েছে। ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মহর আলী সরদার এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সামছুদ্দিন সরদার এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক অনল কুমার দে। বিশেষ অতিথি ছিলেন ভেদরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও ছয়গাঁও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কামরুজ্জামান লিটন মোল্যা, উপজেলা আওয়ামীলীগের উপদপ্তর সম্পাদক এম. হারুন অর রশিদ, সহ-প্রচার সম্পাদক আবুল বাশার, ছয়গাঁও ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি শাজাহান সরদার, সাধারণ সম্পাদক আহসান কবির পালোয়ান। বক্তব্য রাখেন, ওয়ার্ড, ইউনিয়ন আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।