শুক্রবার, ৩ ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ, ২০ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ, ১১ রজব ১৪৪৪ হিজরি
শুক্রবার, ৩ ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ

শহীদ আক্কাছ বিদ্যালয়ের জমি উদ্ধার করা হবে: ইউএনও, ভেদরগঞ্জ

শহীদ আক্কাছ বিদ্যালয়ের জমি উদ্ধার করা হবে: ইউএনও, ভেদরগঞ্জ
বিদ্যালয়ের জমি পরিদর্শনকালে স্থানীয়দের সাথে কথা বলছেন উপজেলা নির্বাহী অফিসার আবদুল্লাহ আল মামুন। ছবি-দৈনিক হুংকার।

ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আবদুল্লাহ আল মামুন বলেছেন, এক তরফা রায়ের বিরুদ্ধে আদালতে আপিলের মাধ্যমে শহীদ আক্কাস সরকারি প্রাথমিক বিদ্যালয়ের জমি উদ্ধার করা হবে। তিনি ২২ আগস্ট সোমবার মহান মুক্তিযুদ্ধে ভেদরগঞ্জ উপজেলায় প্রথম শহীদ মহিষার ইউনিয়নের শহীদ আক্কাছ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের জমি দখলের অবৈধ উদ্দেশ্যে এক তরফা রায়ের বিরুদ্ধে এলাকাবাসীর অভিযোগের ভিত্তিতে সরেজমিন পরিদর্শনকালে সমবেত সমাবেশে একথা বলেন।
এসময় মহিষার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী হাওলাদার অরুন, সাজনপুর ইসলামিয়া উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি হাজী ফিরোজ হোসেন খান, মহিষার দিগম্বরী স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ শাহ আলম বিপ্লব, মহিষার ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি হাজী রফিকুল ইসলাম মিয়া, মহিষার ইউনিয়ন ১ নং ওয়ার্ড সদস্য মোঃ আলী নেওয়াজ, সাবেক সদস্য নুরুল ইসলাম সরদার, মহিষার ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান দোলন হাওলাদার, বীর মুক্তিযোদ্ধা আব্দুল ওহাব বেপারী, বিদ্যালয়ের প্রধান শিক্ষক পারভীন আক্তারসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
উপজেলা নির্বাহী অফিসার আরও বলেন, সরকারি জমি উদ্ধার ও বিদ্যালয়ের নিজস্ব জমি দখল মুক্ত করে শিক্ষার্থীদের খেলার মাঠ তৈরি করা হবে। সরকারি সম্পদ যারা অবৈধ ভাবে দখল করবে তাদের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণের মাধ্যমে জমি উদ্ধার করা হবে।
এর পূর্বে তিনি সাজনপুর বাজারের পূর্ব পাশের প্রবাহিত খাল দখল মুক্ত করার লক্ষে নির্মিত স্থাপনা অসারণের জন্য ঐ এলাকা পরিদর্শন করেন।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।