শুক্রবার, ৩ ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ, ২০ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ, ১১ রজব ১৪৪৪ হিজরি
শুক্রবার, ৩ ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ

ভেদরগঞ্জে ২১ আগস্ট গ্রেনেট হামলায় নিহতের স্মরণে বিক্ষোভ মিছিল ও আলোচনা সভা

ভেদরগঞ্জে ২১ আগস্ট গ্রেনেট হামলায় নিহতের স্মরণে বিক্ষোভ মিছিল ও আলোচনা সভা
ভেদরগঞ্জে ২১ আগস্ট গ্রেনেট হামলায় নিহতদের স্মরণে বিক্ষোভ মিছিল। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুরের ভেদরগঞ্জে ২১ আগস্ট ২০০৪ বিএনপি-জামাত জোট সরকারের আমলে দেশরত্ন শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে বাংলাদেশ আওয়ামী লীগের শান্তিপূর্ণ জনসভায় নারকীয় গ্রেনেট হামলায় নিহতদের স্মরণে আলোচনা সভা, বিক্ষোভ মিছিল, দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।
রোববার (২১ আগস্ট) সকাল সাড়ে ১০টায় ভেদরগঞ্জ আওয়ামীলীগ দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের আয়োজনে এ আলোচনা সভা ও দোয়া মোনাজাত আনুষ্ঠিত হয়। এর পূর্বে একটি বিক্ষোভ মিছিল উপজেলা শহর প্রদক্ষিন করে উপজেলা পরিষদের বঙ্গবন্ধু ম্যুরালেরর পাদদেশে সমাবেশ করে।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মাস্টার তোফাজ্জল হোসেন মোড়ল এর সভাপতিত্বে আন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজি আবদুল মান্নান হাওলাদার, যুগ্ম সাধারণ সম্পাদক হাজি আবদুল গনি তালুকদার। এ সময় উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।