শনিবার, ২ জুলাই ২০২২ খ্রিস্টাব্দ, ১৮ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ, ২ জিলহজ ১৪৪৩ হিজরি
শনিবার, ২ জুলাই ২০২২ খ্রিস্টাব্দ

ভেদরগঞ্জে মৎস্য চাষীদের মাঝে উপকরণ বিতরণ

Auto Draft
ভেদরগঞ্জে মৎস্য চাষীদের মাঝে উপকরণ বিতরণ করছেন উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন। ছবি-দৈনিক হুংকার।

ভেদরগঞ্জ উপজেলা মৎস্য অধিদপ্তরের উদ্যোগে উপজেলার ৩৬ জন মৎস্য চাষীর মাঝে সরকারি উপকরণ বিতরণ করা হয়েছে।
(বুধবার) ২২ জুন দুপুরে ভেদরগঞ্জ উপজেলা পরিষদের শহীদ আক্কাস-শহীদ মহিউদ্দিন মিলনায়তনের সামনে থেকে উপকরণ বিতরণ করা হয়।
ভেদরগঞ্জ উপজেলা সিনিয়র মৎস্য অফিসার মোঃ নজরুল ইসলাম এর সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আবদুল্লাহ আল মামুন। বিশেষ অতিথি ছিলেন উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ ফাতেমা ইসলাম, উপজেলা প্রাণী সম্পদ অফিসার ডাঃ মোহাম্মদ ফারুক হোসেন। এসময় উপজেলার বিভিন্ন দপ্তরের অফিসারবৃন্দ, মৎস্য দপ্তরের কর্মকর্তা কর্মচারীবৃন্দ, লিফগন, সাংবাদিক ও সুধীজন উপস্থিত ছিলেন।
উপজেলা মৎস্য অফিসার মোঃ নজরুল ইসলাম বলেন, ইউনিয়ন পর্যায়ে মৎস্য চাষ প্রযুক্তি সেবা ও সম্প্রসারন প্রকল্প (২য় সংশোধিত) এর আওতায় ৯ জন আরডি মৎস্য চাষীকে বিভিন্ন প্যাকেজের মৎস্য খাদ্য বিতরণ ও ন্যাশনাল এগ্রিকালচার টেকনোলজি প্রোগ্রাম ফেইজ-২ (এনএটিপি-২) এর আওতায় ২৬ জন সিআইজি মৎস্য চাষীর মধ্যে বিভিন্ন উপকরণ বিতরণ এবং দেশি প্রজাতির মাছ এবং শামুক সংরক্ষণ ও উন্নয়ন প্রকল্প এর আওতায় ১ জন মৎস্য চাষীর মাঝে (মাছের খাদ্য) উপকরণ বিতরণ করা হয়।
অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার আবদুল্লাহ আল মামুন বলেন, মৎস্য উৎপাদনে বাংলাদেশ এখন বিশ্বের মধ্যে ২য় স্থানে রয়েছে। আর এটা সম্ভব হয়েছে আমাদের সুযোগ্য মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা এর আন্তরিকতা ও যোগ্যতার জন্য। সরকার দেশীয় প্রজাতির মাছ এবং শামুক সংরক্ষণ, ইলিশ রক্ষা সহ বিভিন্ন প্রকল্প বাস্তবায়ন করে যাচ্ছেন। সরকার আমাদের যেভাবে সহায়তা করছেন আমাদেরও উচিৎ আমাদের দায়িত্ব পালনের মাধ্যমে নিজের এবং দেশের উন্নয়নের জন্য কাজ করি।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।