শুক্রবার, ২৭শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১২ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১২ই রবিউস সানি, ১৪৪২ হিজরি
শুক্রবার, ২৭শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

ভেদরগঞ্জে সরকারী নির্দেশ অমান্য করে দোকান খোলা রাখায় ১১ জনকে জরিমানা

ভেদরগঞ্জে সরকারী নির্দেশ অমান্য করে দোকান খোলা রাখায় ১১ জনকে জরিমানা

শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার আজ করোনা ভাইরাস বিস্তার প্রতিরোধের লক্ষ্যে ভেদরগঞ্জ বাজারের পূর্ব মাথা এলাকায় , এম এ রেজা কলেজ ব্রিজ সংলগ্ন এলাকায় ,ডি এম খালী ইউনিয়নের চরচান্দা বাজারে এবং খাস মহল বাজারে মোবাইল কোর্ট ও জনসচেতনতা কার্যক্রম পরিচালিত হয়েছে। এ কার্যক্রম কালে মাস্ক না পড়ায়, সামাজিক দূরত্ব না মানায় এবং নির্ধারিত সময়ের পরে দোকান খোলা রেখে অযথা জটলা সৃষ্টি করায় ১১জনকে ২২২০০টাকা জরিমানা করা হয়েছে। সহকারী কমিশনার (ভূমি) শংকর চন্দ্র বৈদ্যের নেতৃত্বে ভেদরগঞ্জ থানা পুলিশের সহযোগিতায় মঙ্গলবার (১৬জুন) সকাল ১০টা থেকে –রাত ০৯ টা এ মোবাইল কোর্ট ও জনসচেতনতা কার্যক্রম পরিচালিত হয়েছে।

এ সময় ভেদরগঞ্জ বাজারের পূর্ব মাথা এলাকায় ,এম এ রেজা কলেজ ব্রিজ সংলগ্ন এলাকায় ,ডি এম খালী ইউনিয়নের চরচান্দা বাজারে এবং খাস মহল বাজারেসরকারি নির্দেশ অমান্য করে দোকান খোলা রাখায় এবং অপ্রয়োজনে বাজারে সমাগম করায় ১১ জনকে বাইশ হাজার দুইশত টাকা জরিমানা করা হয়েছে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার ভূমি শংকর চন্দ্র বৈদ্য বলেন, সরকারি নির্দেশ অমান্য করে দোকান খোলা রাখায় এবং অপ্রয়োজনে বাজারে সমাগম করায় মোবাইল কোর্ট ও জনসচেতনতা কার্যক্রম পরিচালিত হয়েছে। এ কার্যক্রম কালে মাস্ক না পড়ায়, সামাজিক দূরত্ব না মানায় এবং নির্ধারিত সময়ের পরে দোকান খোলা রেখে অযথা জটলা সৃষ্টি করায় ১১জনকে ২২২০০ টাকা জরিমানা করা হয়েছে। জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।