মঙ্গলবার, ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ৫ই জিলকদ, ১৪৪২ হিজরি
মঙ্গলবার, ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ

স্বাস্থ্য বিধি ভঙ্গের দায়ে ভেদরগঞ্জে ১৯ জনকে জরিমানা

ভেদরগঞ্জ-সখিপুরে করোনা বিস্তার প্রতিরোধে উপজেলা প্রশাসনের অভিযান। ছবি-দৈনিক হুংকার।

ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার তানভীর আল নাসীফ ও সহকারী কমিশনার (ভূমি) শংকর চন্দ্র বৈদ্যের নেতৃত্বে পৃথক অভিযান চালায় পুলিশ। এসময় স্বাস্থ্য বিধি ভঙ্গ করার দায়ে ১৯ জনকে মোট ১২ হাজার ৯০০ টাকা অর্থ দন্ডদেয় ভ্রাম্যমান আদালত।
নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) শংকর চন্দ্র বৈদ্য জানান, করোনা ভাইরাস বিস্তার প্রতিরোধের লক্ষ্যে ইউএনও স্যার ও আমি ভেদরগঞ্জ ও সখিপুর থানা পুলিশের সহযোগিতায় ভেদরগঞ্জ অটো স্ট্যান্ড, হাসপাতাল এলাকা, ছয়গাও ইউনিয়নের পাপরাইল, বাংলাবাজার, কাশিমপুর, ডিএমখালি, বালার বাজার, খায়েরপট্টি, চরফিলিজ, আরশিনগর, মোল্যার হাট সহ বিভিন্ন এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করি। অভিযান কালে সরকারের নির্দেশিত স্বাস্থ্য বিধি ভঙ্গ করে মাস্ক না পড়া, সামাজিক দূরত্ব না মানা, অপ্রয়োজনে ঘরের বাইরে ঘোরাঘুরি করায়, নির্ধারিত সময়ের পরে দোকান খোলা রেখে অযথা জটলা সৃষ্টি করার অপরাধে ১৯ জনকে ১২ হাজার ৯০০ টাকা জরিমানা করা হয়েছে।
উপজেলা নির্বাহী অফিসার তানভীর আল নাসীফ বলেন, আমি ও আমার এসিল্যান্ড দুই থানার ওসিকে নিয়ে মানুষকে দীর্ঘদিন ধরে সচেতন করার পরেও তারা আমাদের সাথে চোর পুলিশ খেলার প্রতিযোগিতা করছে। তাই সরকারের নির্দেশে মানুষ বাঁচাতে আমরা এখন থেকে কঠিন ও কঠর অবস্থান গ্রহন করছি। জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।