শনিবার, ২ জুলাই ২০২২ খ্রিস্টাব্দ, ১৮ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ, ২ জিলহজ ১৪৪৩ হিজরি
শনিবার, ২ জুলাই ২০২২ খ্রিস্টাব্দ

জেড.এইচ. সিকদার বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে সেমিনার অনুষ্ঠিত

Auto Draft
সেমিনারে উপস্থিত শিক্ষক ও ছাত্র-ছাত্রীবৃন্দ। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুরের জেড. এইচ. সিকদার বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে মঙ্গলবার (৭ জুন) Outcome Based Education (OBE) Curriculum” শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।
সেমিনার উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য ও প্রধান অতিথি প্রফেসর ড. তালুকদার লোকমান হাকিম। প্রধান অতিথি বলেন, বিশ্ববিদ্যালয় হলো জ্ঞান সৃষ্টি ও বিতরণের স্থান। সেমিনার সেই জ্ঞান সৃষ্টি ও বিতরণের একটি অন্যতম মাধ্যম। আজকের Outcome Based Education (OBE) Curriculum” শীর্ষক সেমিনারের মাধ্যমে আমরা নতুন কিছু শিখব ও কর্মক্ষেত্রে প্রয়োগ করবো।
সেমিনারে Outcome Based Education (OBE) Curriculum” সংক্রান্ত বিভিন্ন বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ও আইন বিভাগের সহকারী অধ্যাপক মোঃ ইমামুনুর রহমান, কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক মোঃ আফসার উদ্দিন, কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক শ্রাবণী মজুমদার আলোচনা করেন।
সেমিনারে পরীক্ষা নিয়ন্ত্রক (ভারপ্রাপ্ত) মোঃ মিজানুজ্জামান, ডেপুটি রেজিস্ট্রার খন্দকার তাহমিনা নিষাদ এলিন, মকফর উদ্দিন সিকদার হলের প্রভোস্ট ও ব্যবসায় প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক মোঃ আমিমুল এহসান , মনোয়ারা সিকদার হলের প্রভোস্ট ও কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রভাষক ফাতেমা আক্তারসহ সকল বিভাগের চেয়ারম্যান ও সম্মানিত শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী অংশগ্রহণ করেন।
সেমিনার সঞ্চালনা করেন ইংরেজী বিভাগের সহযোগী অধ্যাপক মোঃ মুস্তাফিজুর রহমান।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।