শনিবার, ২ জুলাই ২০২২ খ্রিস্টাব্দ, ১৮ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ, ২ জিলহজ ১৪৪৩ হিজরি
শনিবার, ২ জুলাই ২০২২ খ্রিস্টাব্দ

ভেদরগঞ্জে ৫০টি সেলাই মেশিন বিতরণ

ভেদরগঞ্জে অসচ্ছল মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ করছেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব হুমায়ুন কবির মোল্লা। ছবি-দৈনিক হুংকার।

ভেদরগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলার ১৩ ইউনিয়ন ও ১ পৌরসভার ৫০ জন অসচ্ছল মহিলাদের মাঝে একটি করে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে।
সোমবার (৩০ মে) দুপুরে উপজেলার শহীদ আক্কাস-শহীদ মহিউদ্দিন মিলনায়তন থেকে সেলাই মেশিন বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব হুমায়ুন কবির মোল্লা। ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার তানভীর আল নাসীফ এর সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আলহাজ্ব আবদুল মান্নান বেপারী, মহিলা ভাইস চেয়ারম্যান আকলিমা বেগম লিপি, উপজেলা সমাজসেবা অফিসার তাপস বিশ্বাস, ভেদরগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোঃ মোস্তাফিজুর রহমান, সখিপুর থানা অফিসার ইনচার্জ আসাদুজ্জামান হাওলাদার, মহিষার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজি হাওলাদার অরুন, উত্তর তারাবুনিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ইউনুস আলী মোল্যা, চরকুমারিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোজাম্মেল হক মোল্যা, চরসেন্সাস ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন বালা, রামভদ্রপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিপ্লব সিকদার, ছয়গাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান লিটন মোল্যা।
আলহাজ্ব হুমায়ুন কবির মোল্লা বলেন, জাতির পিতার কন্যা দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের নারী সমাজকে উন্নয়ন অভিযাত্রায় সামিল করতে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেছে। তারই অংশ হিসেবে আজ আমরা উপজেলার ৫০ জন মহিলাকে একটি করে সেলাই মেশিন তুলে দিলাম। এ সেলাই মেশিন দিয়ে তারা তাদের নিজেদের ভাগ্যউন্নয়নের পাশাপাশি দেশের উন্নয়নের অবদান রাখবেন বলে বিশ্বাস করছি।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।