শনিবার, ২ জুলাই ২০২২ খ্রিস্টাব্দ, ১৮ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ, ২ জিলহজ ১৪৪৩ হিজরি
শনিবার, ২ জুলাই ২০২২ খ্রিস্টাব্দ

এম.এ রেজা কলেজের ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

ভেদরগঞ্জ সরকারি এম.এ রেজা ডিগ্রী কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার শুভ উদ্বোধন করছেন অতিথিবৃন্দ। ছবি: দৈনিক হুংকার।

ভেদরগঞ্জ সরকারি এম.এ রেজা ডিগ্রী কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ১৫ মে রবিবার কলেজ মাঠে অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানের প্রধান অতিথি সংসদ সদস্য আলহাজ্ব নাহিম রাজ্জাক অনুউপস্থিতিতে বিশেষ অতিথিগণ প্রতিযোগিতার উদ্বোধন করেন। জাতীয় সংগীতের তালে তালে জাতীয়, ক্রীড়া ও কলেজের পতাকা উত্তোলন করা হয়। এর পরে পায়রা ও বেলুন উড়িয়ে প্রতিযোগিতার উদ্বোধন করা হয়। কলেজের অধ্যক্ষ মোঃ আনোয়ার হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন শরীয়তপুর জেলা আওয়ামীলী সাধারণ সম্পাদক অনল কুমার দে, ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার তানভীর আল নাসীফ, উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাস্টার তোফাজ্জল হোসেন মোড়ল, প্রতিষ্ঠাতা সদস্য ফরিদা রেজা নূর, ভেদরগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব আবদুল মান্নান বেপারী, সাবেক মেয়র ও ভেদরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক (ভারঃ) হাজি আবদুল মান্নান হাওলাদার, ভেদরগঞ্জ পৌরসভা মেয়র আবুল বাশার চোকদার, সাবেক ভাইস চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা আবদুল মান্নান রাড়ী, ভেদরগঞ্জ বাজার বনিক সমিতির সভাপতি হাজি সফিউল্লাহ মাদবর।
তিন দিনব্যাপি অনুষ্ঠান মালার মধ্যে আজ সোমবার অনুষ্ঠিত হবে সাংস্কৃতিক অনুষ্ঠান এবং আগামীকাল মঙ্গলবার দোয়া মিলাদ ও এম. এ রেজা স্মৃতি বৃত্তি প্রদান অনষ্ঠান।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।