বৃহস্পতিবার, ২৬ মে ২০২২ খ্রিস্টাব্দ, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ২৪ শাওয়াল ১৪৪৩ হিজরি
বৃহস্পতিবার, ২৬ মে ২০২২ খ্রিস্টাব্দ

কমিউনিটি ক্লিনিক পরিচালনায় স্থানীয় সরকার প্রতিনিধি প্রশিক্ষণ

কমিউনিটি ক্লিনিক পরিচালনায় স্থানীয় সরকার প্রতিনিধিদের প্রশিক্ষণ অনুষ্ঠানে বক্তব্য রাখছেন উপজেলা নির্বাহী অফিসার তানভীর আল নাসীফ। ছবি-দৈনিক হুংকার।

১৪ মে শনিবার রামভদ্রপুর ও নারায়নপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদস্যদের অংশ গ্রহণে কমিউনিটি ক্লিনিক পরিচালনায় স্থানীয় সরকার প্রতিনিধিদের ২ দিন ব্যাপি প্রশিক্ষণ ভেদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মিলনায়তনে শেষ হয়েছে।
দুই দিনের এ প্রশিক্ষণ বৃহস্পতিবার উদ্বোধন করেন ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসা তানভীর আল নাসীফ।
প্রশিক্ষণের সমন্বয়কের দায়িত্ব পালন করেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ হাসান ইবনে আমীন। প্রশিক্ষণ প্রদান করেন ডা. তাজিয়া আফরিন ও ডাঃ তাসমিয়া। এ সময় নারায়নপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজি সালাহউদ্দিন মাদবর, রামভদ্রপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বিপ্লব সিকদার, প্রশিক্ষণে রামভদ্রপুর ও নারায়নপুর ইউনিয়নের মেম্বার, মহিলা মেম্বার ও সচিবগন অংশ গ্রহণ করেন। আগামী ২৮ তারিখ পর্যন্ত ভেদরগঞ্জ উপজেলার প্রতিটি ইউনিয়নের সকল সদস্যদের ২ দিন করে এই প্রশিক্ষণে অংশ নিবেন। এ প্রশিক্ষণের মাধ্যমে স্থানীয় সরকার ও স্বাস্থ্য বিভাগ সমন্বিত ভাবে ভেদরগঞ্জের প্রান্তিক জনগোষ্ঠির স্বাস্থ্য সেবা নিশ্চিতে কাজ করবেন বলে প্রত্যাশা ব্যক্ত করেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ হাসান ইবনে আমীন।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।