শনিবার, ২ জুলাই ২০২২ খ্রিস্টাব্দ, ১৮ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ, ২ জিলহজ ১৪৪৩ হিজরি
শনিবার, ২ জুলাই ২০২২ খ্রিস্টাব্দ

মার্চ মাসের সেরা গণকর্মচারী স্বীকৃতি পেল রাসেল ও ওমর

ভেদরগঞ্জে মার্চ মাসের সেরা গণকর্মচারীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানাচ্ছেন উপজেলা নির্বাহী অফিসার তানভীর আল নাসীফ। ছবি-দৈনিক হুংকার।

“শুদ্ধাচার চর্চার মাধ্যমে সোনার বাংলা গড়ার প্রত্যয়ে গণকর্মচারীদের উদ্বুদ্ধ করার লক্ষ্যে প্রতিমাসে এক বা একাধিক ‘মাস সেরা গণকর্মচারী’ হিসেবে আনুষ্ঠানিক স্বীকৃতি প্রদান প্রশাসনে কর্মরত গণকর্মচারীদের মধ্যে সুস্থ প্রতিযোগিতা সৃষ্টি ও সৃজনশীলতার বিকাশ ঘটাবে”।
এই বিশ্বাসকে উপজীব্য করে শরীয়তপুর জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান এর নির্দেশনায় ভেদরগঞ্জ উপজেলা প্রশাসন মার্চ মাসের জন্য ২ জন সেরা গণকর্মচারীকে তাদের কর্মতৎপরতার মূল্যায়ন করে সেরা কর্মচারী নির্বাচন করেছে।
সোমবার বিকেলে ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার তানভীর আল নাসীফ তার কার্যালয় থেকে আনুষ্ঠানিক ভাবে তাদের ফুল ও সনদ প্রদানের মাধ্যমে সংবর্ধিত করে। এ সময় শরীয়তপুর জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক অনল কুমার দে, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ শাফিউল মাজলুবিন রহমানসহ অন্যান্য কর্মকর্তা ও সংবর্ধিতরা উপস্থিত ছিলেন।
উপজেলা নির্বাহী অফিসার তানভীর আল নাসীফ বলেন, পেশাগত জ্ঞান ও দক্ষতা, সততার নিদর্শন, শৃঙ্খলাবোধ, উর্ধ্বতন কর্মকর্তা, সহকর্মী ও সেবা গ্রহীতার সঙ্গে আচরণ বিবেচনায় আমরা এ মাসে মোঃ রাসেল মিয়া, সার্টিফিকেট সহকারী, উপজেলা ভূমি অফিস ও ওমর আলী কাজী, ফটোকপি অপারেটর, ইউএনও অফিসকে মার্চ-২০২২ সেরা গণকর্মচারী-নির্বাচন করেছি।
আমাদের বিশ্বাস এ স্বীকৃতি তাদের করবে আরও উদ্যোগী, উৎসাহী। অন্যদের দেবে অফুরন্ত অনুপ্রেরণা। ফলে গণকর্মচারীদের মধ্যে গড়ে উঠবে সুস্থ প্রতিযোগিতা, যা পুরো প্রশাসনকে করবে জনকল্যাণমুখী, জনবান্ধব ও উন্নয়নের অগ্রযাত্রায় অগ্রগামী অভিযাত্রী।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।