শনিবার, ২ জুলাই ২০২২ খ্রিস্টাব্দ, ১৮ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ, ২ জিলহজ ১৪৪৩ হিজরি
শনিবার, ২ জুলাই ২০২২ খ্রিস্টাব্দ

ভেদরগঞ্জের তপাদার পরিবারের সন্তান বিশিষ্ট ব্যবসায়ী আবুল হোসেন তপাদার আর নেই

আবুল হোসেন তপাদার। ফাইল ফটো।

ভেদরগঞ্জে উপজেলার মহিষার গ্রামের ঐতিহ্যবাহী তপাদার পরিবারের সন্তান বিশিষ্ট ব্যবসায়ী আবুল হোসেন তপাদার (৬৬) সোমবার (৯ মে) বেলা ১২ টায় তার ঢাকাস্থ উত্তরার বাসভবনে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেন। ( ইন্না-লিল্লাহহি ওয়াইন্না ইলাহির রাজিউন)। মৃত্যুকালে স্ত্রী, এক পুত্র, এক কন্যাসহ বহু আত্মীয় স্বজন বন্ধুবান্ধব গুনগ্রাহী রেখে গেছেন।
বাদ এশা নামাজের জানাযার পরে পিতা মাতার কবরের পাশে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। মরহুম আবুল হোসেন তপাদার মহিষার উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষক নুরুল ইসলাম মাস্টার ও চট্রগ্রামের বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব আবদুর রাজ্জাক তপাদারের ভাই।
তার মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন, ভেদরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মাস্টার তোফাজ্জল হোসেন মোড়ল, দৈনিক হুংকার সম্পাদক আলহাজ্ব মোঃ হাবিবুর রহমান, ভেদরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক চেয়ারম্যান আলহাজ্ব আমির হোসেন সরদার, মহিষার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজি হাওলাদার অরুন, শরীয়তপুর জেলা পল্লি বিদ্যুৎ সমিতির সভাপতি আলহাজ্ব ফিরোজ হোসেন খান।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।