শনিবার, ২ জুলাই ২০২২ খ্রিস্টাব্দ, ১৮ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ, ২ জিলহজ ১৪৪৩ হিজরি
শনিবার, ২ জুলাই ২০২২ খ্রিস্টাব্দ

বিনোদন প্রেমীদের পদভারে মুখরিত জাজিহার ভাসমান রেস্তোরা

ফাঁনুস উড়িয়ে ভাসমান রেস্তোরার উদ্বোধন করছেন মুক্তিযোদ্ধা বাবুল খান। ছবি-দৈনিক হুংকার।

বিনোদন প্রেমীদের পদভারে মুখরিত হয়ে উঠেছে ভেদরগঞ্জ উপজেলার জাজিহারের বাবুল খানের প্রজেক্টে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে স্থাপিত ভাসমান স্বপ্ন রেস্তোরা এলাকা।
ঘুরে আসুন প্রাকৃতিক সৌন্দর্যের লীলাভূমি এ স্থানটি। এবার ঈদুল ফিতর উপলক্ষে এখানে যুক্ত হয়েছে বিভিন্ন বিনোদনের অনুসঙ্গ। এতে স্থানটি দর্শনার্থীদের কাছে তা আরও আকর্ষনীয় ও লোভনীয় হয়ে উঠেছে। স্থানীয় ৩০ যুবক ও শিক্ষার্থীদের প্রচেষ্টায় স্থাপিত কেন্দ্রটি ২ মে সন্ধায় আনুষ্ঠানিক ভাবে শুভ উদ্বোধন করেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব দেলোয়ার হোসেন বাবুল খান। জেলা পল্লী বিদ্যুত সমিতির সভাপতি হাজি ফিরোজ হোসেন খানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মহিষার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাজি হাওলাদার অরুন, দৈনিক হুংকারের নির্বাহী সম্পাদক এম. হারুন অর রশীদ, ইউপি সদস্য খান তোফায়েল আহমেদ লালন, সাবেক মেম্বার সেকান্দার আলম খান, ফারুক খান ও আলী আকবর খান।
কেন্দ্রটির উদ্যোক্তা ফরহাদ, পারভেজ, শাওন ও ইপ্তি বলেন, কাছে আরও আকর্ষণীয় হিসেবে গড়ে তুলতে এবার নানান উদ্যোগ নেয়া হয়েছে। পড়ন্ত বিকেলে ছোট ছোট নৌকায় করে ঘুরে বেড়ানো যাবে বিশাল জলসীমা। সেই সঙ্গে দোলনা ও বিভিন্ন খাবারের পয়েন্টে বসে ভোজনের তৃপ্ত হবেন দর্শনার্থীরা। ছবি তোলা দোলনাসহ হরেক রকম রাইড আপনাদের বিনোদনের খোরাক জোগাবে।
উদ্বোধক মুক্তিযোদ্ধা বাবুল খান বলেন, অপরূপ প্রাকৃতিক সৌন্দর্যের অবকাশ কেন্দ্রটি করোনার কারণে ২ বছর বন্ধ থাকার পর এবার আবার শুরু হয়েছে। বর্তমানে করোনার থাবা কাটিয়ে উঠায় দর্শনার্থীদের আনাগোনা বাড়াতে এবং আকর্ষণীয় করে তুলতে নানা কার্যক্রম হাতে নেওয়া হয়েছে। জিপ লাইনিং চালু করা হয়েছে। রাইডগুলো উন্মুক্ত করে দেয়া হয়েছে। নতুন মাত্রা যোগ হবে দর্শনার্থীদের আগমনও বাড়বে বলে আমার বিশ্বাস।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।