শনিবার, ২ জুলাই ২০২২ খ্রিস্টাব্দ, ১৮ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ, ২ জিলহজ ১৪৪৩ হিজরি
শনিবার, ২ জুলাই ২০২২ খ্রিস্টাব্দ

ভেদরগঞ্জে প্রধানমন্ত্রীর উপহারের ঘর পেয়েছে ৬২৫ পরিবার

ভেদরগঞ্জে গৃহহীন ও ভূমিহীনদের মাঝে জমির দলিল ও ঘরের চাবি হস্তান্তর করছেন উপজেলা নির্বাহী অফিসার তানভীর আল নাসীফ। ছবি-দৈনিক হুংকার।

তিন ধাপে শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ উপজেলায় প্রধানমন্ত্রীর আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় উপহারের ঘর পেয়েছে ৬২৫ পরিবার। যার মধ্যে ১৫টি ঘরসহ মোট ৬১৫টি ঘর তার মালিকের কাছে বুঝিয়ে দেয়া হয়েছে।
ঈদুল ফিতরের উপহার হিসেবে মঙ্গলবার (২৬ এপ্রিল) সারাদেশের ভূমিহীন ও গৃহহীন এসব পরিবারের মাঝে ৩২ হাজার ৯০৪টি ঘর হস্তান্তর করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
তারই অংশ হিসেবে ভেদরগঞ্জ উপজেলায় মোট ২৫টি পরিবার পাচ্ছে ঘর। যার মধ্যে মঙ্গলবার উদ্বোধন হয়েছে ১৫টি ঘর। প্রধানমন্ত্রী তার সরকারি বাসভবন গণভবন থেকে ভার্চুয়ালি সারাদেশে একযোগে তৃতীয় পর্যায়ের জমির দলিল ও ঘরের চাবি প্রদান কর্মসূচি উদ্বোধন করেন।
এ সময় ভেদরগঞ্জ প্রান্তে যুক্ত ছিলেন ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার তানভীর আল নাসীফ, সহকারি কমিশনার (ভূমি) শাফিউল মাজলুবিন রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান হাজি আবদুল মান্নান বেপারী, উপজেলা আওয়ামলিীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাস্টার তোফাজ্জল হোসেন মোড়ল, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ ফাতেমা ইসলাম, ভেদরগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোঃ মোস্তাফিজুর রহমান, প্রাণী সম্পদ অফিসার ডাঃ মোহাম্মদ ফারুক হোসেন, উপজেলা শিক্ষা অফিসার সুলতানা রাজিয়া।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।