শনিবার, ২ জুলাই ২০২২ খ্রিস্টাব্দ, ১৮ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ, ২ জিলহজ ১৪৪৩ হিজরি
শনিবার, ২ জুলাই ২০২২ খ্রিস্টাব্দ

জেড. এইচ. সিকদার বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

জেড. এইচ. সিকদার বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ইফতার ও দোয়া মাহফিল উপস্থিত অতিথিবৃন্দ। ছবি-দৈনিক হুংকার।

জেড. এইচ. সিকদার বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতা, বিশিষ্ট শিক্ষানুরাগী, স্বনামধন্য শিল্পোদ্যক্তা, দানবীর, বীর মুক্তিযোদ্ধা মরহুম জয়নুল হক সিকদার এর আত্মার মাগফিরাত কামনায় রোববার (২৪ এপ্রিল) ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু চত্ত্বরে এ ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিলে উপাচার্য প্রফেসর ড. তালুকদার লোকমান হাকিম স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা মরহুম জয়নুল হক সিকদার এর আত্মার মাগফিরাতের জন্য সকলের নিকট দোয়া কামনা করেন। এসময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের মাননীয় ট্রেজারার অধ্যাপক আবদুল খালেক ও আমন্ত্রিত অতিথিবৃন্দ।
দোয়া পরিচালনা করেন মরহুম জয়নুল হক সিকদারের প্রতিষ্ঠিত মাদরাসাতুল মদিনার প্রিন্সিপাল মুফতি মুহাম্মাদ আবুল হাসেম।
এছাড়াও ইফতার মাহফিল অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মানবিক ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন মো. এমরান পারভেজ খান, পরীক্ষা নিয়ন্ত্রক (ভারপ্রাপ্ত) মো. মিজানুজ্জামান, ডেপুটি রেজিস্ট্রার খন্দকার তাহমিনা নিষাদ এলিন, ইলেক্ট্রিক্যাল ও ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগ, ইংরেজি বিভাগ, কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগ, ব্যবসায় প্রশাসন বিভাগ, কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগ, আইন বিভাগ ও সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রধানবৃন্দ, মকফর উদ্দীন সিকদার হল ও মনোয়ারা সিকদার হলের প্রোভস্টবৃন্দসহ বিভিন্ন বিভাগের সম্মানিত শিক্ষক-কর্মকর্তা, কর্মচারীবৃন্দ।
এছাড়াও উক্ত ইফতার ও দোয়া মাহফিলে আরো উপস্থিত ছিলেন রামভদ্রপুর ইউনিয়নের চেয়ারম্যান বিপ্লব সিকদার, ন্যাশনাল ব্যাংক লিমিটেড এর রিজিওনাল ম্যানেজার, মনোওয়ারা সিকদার মেডিকেল কলেজ এর ভাইস প্রিন্সিপাল ও ডিরেক্টর সহ অন্যান্য ব্যক্তিবর্গ।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।