বুধবার, ২৫শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১০ই রবিউস সানি, ১৪৪২ হিজরি
বুধবার, ২৫শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

ভেদরগঞ্জের চরসেন্সাস ইউনিয়নে নদী ভাঙ্গন রোধে কার্যক্রম উদ্বোধন

ভেদরগঞ্জের চরসেন্সাস ইউনিয়নে পদ্মা নদীর ভাঙ্গন রোধে জিওব্যাগ ফেলে কার্যক্রমের উদ্বোধন করছেন ভেদরগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমিম) শংকর চন্দ্র বৈদ্য। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ উপজেলার চরসেন্সাস ইউনিয়নের পদ্মা নদীর ভাঙ্গন প্রতিরোধে জিওব্যাগ ফেলার কাজ শুরু হয়েছে। ৯ জুন মঙ্গলবার দুপুরে চরসেন্সাস ইউনিয়নের ৬ নং ওয়ার্ডে কর্মসূচির উদ্বোধন করেন ভেদরগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমিম) শংকর চন্দ্র বৈদ্য। চরসেন্সাস ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জিতু মিয়া বেপারীর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সখিপুর থানা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার, যুবলীগের সাধারণ সম্পাদক রাশেল আহমেদ পলাশ সহ ঠিকাদারী প্রতিষ্ঠান ও পানি উন্নয়ন বোর্ডের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
পানি উন্নয়ন বোর্ডের এসডি আবদুর রশীদ জানান, চরসেন্সাস ইউনিয়নের পদ্মা নদীর ভাঙ্গন থেকে রক্ষার ২৯ লক্ষ ৭৫ হাজার টাকা ব্যয়ে ১২০ মিটার নদীর ভাঙ্গন রোধে জিউ ব্যাগ ফেলে, নিজামুদ্দিন মোল্লা সরকারি প্রাথমিক বিদ্যালয়, মুন্সিবাড়ি মাদ্রাসা ও এতিমখানা সহ নদীর পাড়ের বাড়িঘর নদী ভাঙ্গনের কবল থেকে রক্ষা করার জন্য প্রকল্প বাস্তবায়িত হচ্ছে।
উদ্বোধক সহকারী কমিশনার (ভূমি) শংকর চন্দ্র বৈদ্য বলেন, বাংলাদেশ সরকারের মাননীয় পানি সম্পদ উপমন্ত্রী একে.এম এনামুল হক শামীম এমপি মহোদয়ের নিদের্শে জরুরী ভিত্তিতে নদী ভাঙ্গন রক্ষার জন্য আজকে নদী ভাঙ্গনের রক্ষার কাজ উদ্বোধন করা হলো। এর জন্য মাননীয় প্রধানমন্ত্রী ও উপমন্ত্রীর নিকট এলাকাবাসী কৃতজ্ঞ।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।