শনিবার, ২৮শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৩ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৩ই রবিউস সানি, ১৪৪২ হিজরি
শনিবার, ২৮শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

করোনা পরিস্থিতি যাই হউক আমরা মানুষের পাশে থাকবো: ইউএনও ভেদরগঞ্জ

করোনা পরিস্থিতি যাই হউক আমরা মানুষের পাশে থাকবো: ইউএনও ভেদরগঞ্জ

ভেদরগঞ্জ উপজেলা প্রতিরোধ কমিটির বিশেষ সভা আজ মঙ্গলবার ৯ জুন উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।ভেদরগঞ্জ উপজেলা করোনা প্রতিরোধ কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার তানভীর আল নাসীফ এর সভাপতিত্বে সভায় উপজেলা প্রকৌশলী আকতার হোসেন,কৃষি সম্প্রসারণ অফিসার রতন কুমার ঘোষ,উপজেলা শিক্ষা অফিসার সুলতকনা রাজিয়া,মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ মোফাজ্জল হোসেন সহ কমিটির সকল সদস্য গন উপস্থিত ছিলেন।
সভাপতির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার তানভীর আল নাসীফ বলেন, দেশে করোনা পরিস্থিতি ভয়াবহ রূপ নিতে যাচ্ছে। প্রতিদিনই আক্রন্ত রেগীর সংখ্যা লাফিয়ে লাফিয়ে বাড়ছে। এমতাবস্থায় পরিস্থিতি আরো খারাপ হওয়ার সাথে সাথে মৃত্যের সংখা ও বাড়তে পারে। সকল বিষয় আমাদের শ্বর্তক থাকতে হবে। পরিস্থিতি যাই আমরা মানুষের পাশেই থাকবো। মনে রাখবেন জন্মের দিনই আমাদের মৃত্যু নির্ধারিত হয়ে গেছে। আমরা চাইলে করোনা থেকে বাঁচতে পারবো।কিন্তু আমরা কেউ মৃত্যুর হাত থেকে বাঁচতে পারবোনা। তিনি সবাইকে নিরাপদ শারিরীক ও সামাজিক দূরত্ব বজায় রেখে দ্বায়িত্ব পালন করার আহবান জানান। আরো বলেন মনে রাখবেন রাত যত গভীর হয় ভোর তত ঘনীভুত হয়। করোনার প্রাদূরভাব যত বারবে, তত দ্রুত আমরা আল্লাহ রহমতে এ রোগ থেকে মুক্তি পাবো ইনশাআল্লাহ।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।