মঙ্গলবার, ১লা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৬ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৬ই রবিউস সানি, ১৪৪২ হিজরি
মঙ্গলবার, ১লা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

ভেদরগঞ্জে ৯৩ টি মসজিদে ৪২ লক্ষ ৭৫ হাজার টাকা অনুদান

ভেদরগঞ্জে ৯৩ টি মসজিদে ৪২ লক্ষ ৭৫ হাজার টাকা অনুদান
ভেদরগঞ্জে ৯৩ টি মসজিদে ৪২ লক্ষ ৭৫ হাজার টাকা অনুদান

বাংলাদেশ সরকারের ধর্ম মন্ত্রনালয় থেকে শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ উপজেলার ৯৩ টি মসজিদের জন্য বরাদ্দকৃত ৪২ লক্ষ ৭৫ হাজার টাকার অনুদানের চেক বিতরণ শুরু হয়েছে।
৮ জুন সোমবার দুপুরে ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার এর কার্যালয় থেকে নিরাপদ শারিরীক দূরত্ব বজায় রেখে আনুষ্ঠানিক ভাবে চেক বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার তানভীর আল নাসীফ। এ সময় উপজেলা তথ্য কর্মকর্তা,সাবিনা ইয়াসমিন, নির্বাহী অফিসারের সহকারী বাদশা বেপারী ও বিভিন্ন মসজিদের সভাপতি ও সম্পাদকগন উপস্থিত ছিলেন।
ভেদরগঞ্জে উপজেলা নির্বাহী অফিসার তানভীর আল নাসীফ বলেন, বঙ্গবন্ধু ইসলামের সেবায় ইসলামিক ফাউন্ডেশন প্রতিষ্ঠা করেছিলেন। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইসলামের সেবায় সর্বদা নিয়োজিত রয়েছেন। করোনা সংকটেও ইসলামের খেদমতে পাশে রয়েছেন জননেত্রী শেখ হাসিনা। ইতিমধ্যে তিনি দেশের প্রতিটি মসজিদে ৫ হাজার টাকা করে অনিদান দিয়েছেন। এর বাহিরে মাননীয় প্রধানমন্ত্রী আমাদের উপজেলার ৯৩ টি মসজিদে সর্বোচ্চ ২ লক্ষ ও সর্বোনিম্ন ১৫ হজার টাকা করে বরাদ্দ দিয়েছেন।এ অনুদানের জন্য মাননীয় উপমন্ত্রী একেএম এনামুল হক শামীমসাবেক ধর্ম
ও বর্তমান জ্বালানি মন্ত্রনালয়ের সচিব আনিসুর রহমান এর নিকট উপজেলা বাসী কৃতজ্ঞ।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।