বুধবার, ৪ঠা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ২০শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৫শে জিলহজ, ১৪৪২ হিজরি
বুধবার, ৪ঠা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

শরীয়তপুরে করোনা আক্রান্ত হয়ে মুক্তিযোদ্ধার মৃত্যু

শরীয়তপুরে করোনা আক্রান্ত হয়ে মুক্তিযোদ্ধার মৃত্যু

শরীয়তপুরের ভেদেরগঞ্জ উপজেলায় করোনা ভাইরাসে  আক্রান্ত হয়ে এক মুক্তিযোদ্ধার মৃত্যু হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সংশ্লিষ্ট কর্মকর্তা বিষয়টি নিশ্চিত করে জানান, শনিবার (৬ জুন) দুপুর সাড়ে ১২ দিকে ৭০ বছর বয়সী মুক্তিযুদ্ধা আনোয়ার হোসেন জমাদ্দার ঢাকা মুগদা হাসপাতালে মারা গেছেন। তার বাড়ী ভেদরগঞ্জ উপজেলার রামভদ্রপুর ইউনিয়নের কার্তিকপুর গ্রামে।

জানা যায়, দীর্ঘদিন ধরে লিভার সিরোসিসসহ আরো বেশ কিছু রোগে ভুগছিলেন এই রোগী। বৃহস্পতিবার তার নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হলে গতকাল শুক্রবার তার রিপোর্ট পজিটিভ আসে। তার শারীরিক অবস্থা আগে থেকেই  খারাপ থাকায় করোনায় আক্রান্ত হওয়ার পর বেশ দ্রুত শারীরিক অবস্থার অবনতি ঘটে এবং  শনিবার দুপুরে তিনি মারা যান।

ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার তানভীর-আল-নাফীস জানান, ওই মুক্তিযোদ্ধাকে ইসলামী ফাউন্ডেশনের মাধ্যমে স্বাস্থ্য বিধি মেনে রাষ্ট্রীয় মর্যাদায় তার বাড়ির পাশে একটি বাগানে দাফন করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।