শুক্রবার, ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৮শে রবিউস সানি, ১৪৪৩ হিজরি
শুক্রবার, ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

জনগণের জন্য আমাদের রাজনীতি তাদের জন্যই নির্বাচন করবো: হুমায়ুন কবির মোল্যা

জনগণের জন্য আমাদের রাজনীতি তাদের জন্যই নির্বাচন করবো: হুমায়ুন কবির মোল্যা
সখিপুরের মোল্যার হাটে চেয়ারম্যান মোজাম্মেল হক মোল্যার সমর্থনে সমাবেশে উপস্থিত অতিথিবৃন্দ। ছবি-দৈনিক হুংকার।

ভেদরগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব হুমায়ুন কবির মোল্লা বলেছেন আমরা জনগণকে নিয়ে তাদের জন্য রাজনীতি করি। তারা চান বলে দীর্ঘ ৪০ বছর ধরে আপনাদের রায় নিয়ে আমরা আপনাদের সেবা করে যাচ্ছি। চরকুমারিয়া ইউনিয়নে আমার বড় ভাই আলমগীর মোল্যার পর আমি ও বিগত ১০ বছর ধরে আমার ছোটভাই মোজাম্মেল হক মোল্যা চেয়ারম্যান হিসেবে আপনাদের সেবায় আছেন। এবার আপনারা চাইলে আমার ভাই প্রার্থী হবে। না চাইলে আমরা নির্বাচন করবোনা।
তিনি বলেন, আপনার আমার নেত্রী জাতির পিতার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে ভাল বেশে বার বার নৌকার পক্ষ রায় দিয়েছেন। আপনারা আল্লাহর কাছে প্রার্থনা করেছিলেন আপনাদের সন্তান প্রিয় নেতা একেএম এনামুল হক শামীম কে যেন এমপি করেন। আল্লাহ আপনাদের কথা শুনেছে, নেত্রী শামীম ভাইকে শুধু এমপি নয় মন্ত্রী করেছেন। তিনি তিন বছরে ব্যাপক উন্নয়নের মাধ্যমে আমাদের অবহেলিত জনগোষ্ঠীর জীবন মান বদলে দিয়েছেন। আমরা তার উন্নয়নের কর্মী হিসেবে আপনাদের পাশে থাকতে চাই।
মোল্যার হাট বাজার সংলগ্ন মাঠে আসন্ন ইউনিয়ন পরিষদের নির্বাচন উপলক্ষে বর্তমান চেয়ারম্যান মোজাম্মেল হক মোল্যার সমর্থনে ইউনিয়নবাসীর সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
সমাজ সেবক সেকান্দার মোল্যার সভাপতিত্বে এ সমাবেশে বর্তমান চেয়ারম্যান মোজাম্মেল হক মোল্যা ছাড়াও স্থানীয় নেতৃবৃন্দ ও জনপ্রতিনিধিগণ বক্তব্য রাখেন। এসময় উপস্থিত হাজার হাজার ভোটার তাদের দুহাত তুলে মোজাম্মেল হক মোল্যার প্রতি সমর্থন জানান।
প্রধান অতিথি হুমায়ুন কবির মোল্লা তার বক্তব্যে আরো বলেন, আসন্ন ইউনিয়ন পরিষদের নির্বাচন হবে উৎসব মুখর পরিবেশে। যার ভোট সে দিবে যাকে খুশি তাকে দিবে। সেখানে কোন সমস্যা হলে আপনারা প্রতিবাদ ও প্রতিরোধ গড়ে তুলবেন। আমি আমার সর্ব শক্তি নিয়ে আপনাদের পাশে থাকবো ইনশাআল্লাহ।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।