শুক্রবার, ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৮শে রবিউস সানি, ১৪৪৩ হিজরি
শুক্রবার, ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

সখিপুরে ৪টি দোকান পুড়ে ছাই

সখিপুরে ৪টি দোকান পুড়ে ছাই
সখিপুরে আগুনে পুড়ে যাওয়া দোকান। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার সখিপুর বাজারে আগুনে চারটি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। এ সময় আশপাশের আরও ২টি দোকান আংশিক ক্ষতিগ্রস্ত হয়েছে।
সোমবার (১৫ নভেম্বর) মধ্যরাতে এ ঘটনা ঘটে। ফায়ার সার্ভিস ও স্থানীয়সূত্রে জানা গেছে, রাত আনুমানিক ৩টার দিকে সখিপুর বাজারের মোল্লা মার্কেট এলাকায় আগুন ধরে। আগুন দেখে পাশের ফার্মেসী দোকানদার রফিকুল ইসলাম চিৎকার দেয়। পরে মসজিদের মাইক থেকে ঘোষণা দিলে দোকানদার ও স্থানীয়রা ছুটে আসেন। আগুনের খবর পেয়ে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে এসে এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।
এ ব্যাপারে বাজারের ফার্মেসী দোকানদার বলেন, রাতে দেখি চারিদিকে আগুনের আলো, পরে সে ৯৯৯ কে কল দিলে, ফায়ার সার্ফিস এসে আগুন নিয়ন্ত্রনে আনে।
দোকানদার আব্দুল গনি মোল্যা বলেন, ধার-দেনা করে আমি এ দোকানটি দাঁড় করাইছি। আমার দোকানে চারটা মেশিন আছিল। আমি আসার পর চারটা কাঠ বের করতে পেরেছি। ৩৫ লাখ টাকার মতো রং হার্ডওয়ারের মালামাল ছিল। সব পুড়ে শেষ হয়ে গেছে। আমি এখন পথের ফকির হয়ে গেলাম।
ডামুড্যা ফায়ার সার্ভিসের ফাইটার বলেন, রাতে সখিপুর বাজারে আগুনের খবর পেয়ে আমরা ছুটে যাই। সেখানে চারটির মতো দোকান আগুনে পুড়ে গেছে। তবে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে ২টি দোকান।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।