শুক্রবার, ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৮শে রবিউস সানি, ১৪৪৩ হিজরি
শুক্রবার, ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

এম এ রেজা কলেজের প্রতিষ্ঠাকালীন শিক্ষাক মাহবুবুল আলম এর বিদায় সংবর্ধনা

এম এ রেজা কলেজের প্রতিষ্ঠাকালীন শিক্ষাক মাহবুবুল আলম এর বিদায় সংবর্ধনা
https://i.imgur.com/83pdMjM.jpg

ভেদরগঞ্জের প্রথম উচ্চ শিক্ষা প্রতিষ্ঠান সরকারি এম এ রেজা কলেজের প্রতিষ্ঠাকালীন শিক্ষাক,সাবেক ভারপ্রাপ্ত অধ্যক্ষ ও উপাধ্যক্ষ এ কে এম মাহবুবুল আলম এর অবসরজনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
কলেজের ছাত্র-শিক্ষক মিলনায়তনে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কলেজের অধ্যক্ষ মোঃ আনোয়ার হোসেন। বক্তব্য রাখেন বিদায়ী অতিথি উপাধ্যক্ষ একেএম মাহাবুব আলম, সহকারী অধ্যাপক জিতেন চন্দ্র রায়, নজরুল ইসলাম, প্রভাষক সাইদুর রহমান, লাইব্রেরীয়ান নারগিস নাহার মোড়ল মুক্তা, কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি, সাধারণ সম্পাদক সহ বিভিন্ন শ্রেণীর শিক্ষার্থীবৃন্দ।
সংবর্ধনার জবাবে বিদায়ী শিক্ষক একেএম মাহাবুব আলম বলেন, আমি অত্যান্ত ভাগ্যবান এজন্য যে আমি প্রতিষ্ঠানে কর্মজীবন শুরু করে একই প্রতিষ্ঠান থেকে অবসর জনিত বিদায় গ্রহণ করলাম। এজন্য আমি মহান আল্লাহর কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। তিনি আমাকে সততা, আন্তরিকতা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালনে ক্ষমতা দিয়েছিলেন বলে। সারা জীবন আমি এমএ রেজা কলেজের কাছে নিজেকে ঋণি বলে মনে করি। যতদিন বেঁচে থাকবো কলেজের যেকোন প্রয়োজনে আমাকে ডাকলে আমি এসে হাজির হবো।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।