শুক্রবার, ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৮শে রবিউস সানি, ১৪৪৩ হিজরি
শুক্রবার, ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

তারাবুনিয়া মহিউস সুন্নাহ মাদ্রাসার দাখিল পরীক্ষার্থীদের বিদায়

তারাবুনিয়া মহিউস সুন্নাহ মাদ্রাসার দাখিল পরীক্ষার্থীদের বিদায়
তারাবুনিয়া মহিউস সুন্নাহ মাদ্রাসার দাখিল পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনায় বক্তব্য রাখছেন আলহাজ্ব ইউনুস আলী মোল্লা। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুর সখিপুরের উত্তর তারাবুনিয়া মহিউসসুন্নাহ ইসলামিয়া দাখিল মাদ্রাসার-২০২১ পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (১১ নবেম্বর) সকালে মাদ্রাসা মাঠে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, সখিপুর থানা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক, সাবেক চেয়ারম্যান ও মাদ্রাসার প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ্ব ইউনুস আলী মোল্লা।
মাদ্রাসার সুপার মাওলা আনোয়ার হোসান সরকারের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট শিক্ষানুরাগী জয়নাল আবেদীন মাঝি, মাদ্রাসা ম্যানেজিং কমিটির সদস্য সহ-সভাপতি মাওলানা মোঃ ফজলুল হক, ম্যানেজিং কমিটির সদস্য মাওলানা আব্দুর রাজ্জাক প্রমুখ।
অনুষ্ঠানে প্রধান অতিথি সবার জন্য দোয়া করেন। তাদের আগামীর পথ চলা যেন আরো সুন্দর হয় এবং একজন আলোকিত মানুষ হিসেবে তারা গড়ে উঠতে পারে সেই প্রার্থনা করেন। লেখাপড়ার পাশা-পাশি নৈতিক শিক্ষা ও আধুনিক বিজ্ঞানের জ্ঞান সম্পর্কে ধারণা থাকা খুবই প্রয়োজন, কোরআন থেকে জ্ঞান আহরণ করে মানুষ চাদঁ, নক্ষত্র, নতুন নতুন গ্রহ আবিস্কার করেছে, পৃথিবীর মানুষ আজ জ্ঞান বিজ্ঞান দিয়ে বহু আধুনিক যন্ত্রপাতি আবিস্কার করেছে,আগামীতে আরো এগিয়ে যাবে।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।