শুক্রবার, ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৮শে রবিউস সানি, ১৪৪৩ হিজরি
শুক্রবার, ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

শরীয়তপুরে নসিমন ও ইজিবাইকের ধাক্কায় নিহত ১

শরীয়তপুরে নসিমন ও ইজিবাইকের ধাক্কায় নিহত ১
শরীয়তপুরে নসিমন ও ইজিবাইকের ধাক্কায় নিহত ১

শরীয়তপুর জেলার সখিপুরে মমিন আলী মোল্লার বাজারের পাশে নসিমন থেকে পরে ইজিবাইকের ধাক্কায় নসিমনের এক যাত্রী নিহত হয়েছে। শনিবার (২৩ অক্টোবর) দুপুরে এ দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তি হলেন নড়িয়া উপজেলার জপসা সিদু মাদবর কান্দি গ্রামের আমিন বেপারীর ছেলে সোলায়মান (১৮)।
ভেদরগঞ্জ থানা সূত্রে জানা যায়, সখিপুর থানার মমিন আলী মোল্লার বাজারের পাশের এলাকায় একটি নসিমন থেকে পরে ইজিবাইকের ধাক্কায় সোলাইমান ছিটকে পড়ে গুরুতর আহত হয়। স্থানীয় লোকজনের সহায়তায় আহত সোলায়মানকে উদ্ধার করে ভেদরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
ভেদরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, নিহত ব্যক্তির সুরতহাল করে ময়না তদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।