শুক্রবার, ২৯শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৩ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ২৩শে রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি
শুক্রবার, ২৯শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

কাঁচিকাটা ইউনিয়নে জেলের মাঝে মৎস্য ভিজিএফ বিতরণ

কাঁচিকাটা ইউনিয়নে জেলের মাঝে মৎস্য ভিজিএফ বিতরণ
কাঁচিকাটায় ভিজিএফ এর চাউল বিতরণ করছেন ট্যাগ অফিসার মোঃ গিয়াস উদ্দিন। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ উপজেলার কাঁচিকাটা ইউনিয়নের ১ হাজার ৫৪৯ জেলের মাঝে মা ইলিশ রক্ষা অভিযান কালিন সময়ে মাননীয় প্রধানমন্ত্রীর সহায়তা হিসেবে মৎস্য ভিজিএফ বিতরণ করা হয়েছে।
১২ অক্টোবর মঙ্গলবার কাচিকাঁটা ইউনিয়নের ব্রোকাটি বাজার নৌঘাট থেকে প্রতি জেলে পরিবারের মাঝে ২০ কেজি করে মোট ৩০ মেট্রিক টন ৯৮০ কেজি চাউল বিতরণ করা হয়।
এ সময় ট্যাগ অফিসার উপজেলা প্রকল্প বাস্তবায়ন কার্যালয়ের উপসহকারী প্রকৌশলী মোঃ গিয়াস উদ্দিন, কাচিকাঁটা ইউনিয়ন চেয়ারম্যান মোঃ নূরুল আমনি দেওয়ান, ইউনিয়ন পারিষদ সচিব মোঃ লুৎফর রহমান, ৯ ওয়ার্ডের সাধারণ ও সংরক্ষিত আসনের ৩ সদস্য উপস্থিত ছিলেন।
এ সময় কাঁচিকাটা ইউনিয়ন চেয়ারম্যান বলেন, আমাদের সরকারের প্রধান জাতির পিতার কন্যা জাতীয় সম্পদ মা ইলিশ রক্ষার জন্য আপনাদের জন্য খাদ্য সহায়তা দিয়েছে। যাতে করে ডিম ছারার এসময় আপনারা জেলেরা নদীতে ডিমওয়ালা মাছ না ধরেন। আমরা যথা সময়ে আপনাদের দ্রুততার সাথে সহায়তা বিতরণ করেছি। দয়া করে আমার ইউনিয়নের কোন জেলে পদ্মা নদীতে মা ইলিশ শিকার করবেনা। করলে আপনারাই মৎস্য রক্ষা আইনের আওতায় জেল জরিমানার শিকার হবেন।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।