বৃহস্পতিবার, ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ১২ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ২২শে রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি
বৃহস্পতিবার, ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

ভেদরগঞ্জে পুলিশের খোয়া যাওয়া অস্ত্র উদ্ধার, ১৩ জেলে আটক

ভেদরগঞ্জে পুলিশের খোয়া যাওয়া অস্ত্র উদ্ধার, ১৩ জেলে আটক
সখিপুর থানার কাচিকাটায় পদ্মা নদীতে জেলেদের হামলায় পুলিশের খোয়া যাওয়া অস্ত্র উদ্ধারে তৎপরতা চলছে। ছবি-দৈনিক হুংকার।

ইলিশ শিকারে নিষেধাজ্ঞার সময় অভিযান পরিচালনা করতে গিয়ে জেলেদের হামলার ঘটনায় পুলিশের খোয়া যাওয়া অস্ত্র উদ্ধার করা হয়েছে। হামলার ঘটনায় ১৩ জেলেকে আটক করেছে পুলিশ। এছাড়াও হামলার কাজে ব্যবহৃত একটি স্পীডবোট জব্দ করেছে পুলিশ। এ ঘটনায় ২০ জনের নাম উল্লেখ সহ অজ্ঞাত ১০ জনের বিরুদ্ধে মামলা করেছে সখিপুর থানা পুলিশ।
পুলিশ ও মৎস্য বিভাগ জানায়, শনিবার সন্ধ্যায় শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার সখিপুর থানার কাচিকাটা ইউনিয়নের মরিছাকান্দি এলাকায় পদ্মা নদীতে অভিযানে গেলে পুলিশ ও মৎস্য কর্মকর্তাদের উপর হামলা করে জেলেরা। হামলার ঘটনায় ২ পুলিশ সহ ৫ জন আহত হয়। এসময় অভিযান পরিচালনাকারী দলের স্পীডবোট উল্টে পুলিশের দুইটি চায়না রাইফেল নদীতে তলিয়ে যায়। তাৎক্ষনিকভাবে পুলিশের হারিয়ে যাওয়া একটি অস্ত্র উদ্ধার করা হলেও সন্ধান পাওয়া যায়নি অপরটির। আজ রোববার সকাল সারে সাতটার দিকে ডুবুরীদের সহায়তা খোয়া যাওয়া অপর অস্ত্রটি উদ্ধার করা হয়েছে। পুলিশের উপর হামলা ও সরকারি কাজে বাধা দেয়ার অভিযোগে ২০ জেলের নাম উল্লেখ সহ অজ্ঞাত আরও ১০ জনের বিরুদ্ধে মামলা করেছে পুলিশ। রোববার সকাল থেকে কাঁচিকাটায় পদ্মা নদীর বিভিন্ন স্থানে অভিযানে নামে সখিপুর থানা পুলিশ। হামলার ঘটনায় জড়িত থাকার অভিযোগে ১৩ জেলেকে আটক করেছে পুলিশ।

সখিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসাদুজ্জামান হাওলাদার বলেন, গত শনিবার অভিযান পরিচালনা করতে গিয়ে জেলেদের হামলার ঘটনায় মামলা হয়েছে। পানিতে তলিয়ে যাওয়া পুলিশের একটি চায়না রাইফেল ডুবুরিদের সহায়তায় উদ্ধার করা হয়েছে। পুলিশ হামলাকারী জেলেদের আটকের চেষ্টা করছে।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।