শুক্রবার, ২৯শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৩ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ২৩শে রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি
শুক্রবার, ২৯শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

ভেদরগঞ্জে উন্মুক্ত জলাশয় ও প্রাতিষ্ঠানিক পুকুরে পোনামাছ অবমুক্ত

Auto Draft
ভেদরগঞ্জে উন্মুক্ত জলাশয় ও প্রাতিষ্ঠানিক পুকুরে পোনামাছ অবমুক্ত করছেন উপজেলা নির্বাহী অফিসার তানভীর আল নাসীফ। ছবি-দৈনিক হুংকার।

ভেদরগঞ্জ উপজেলা মৎস্য বিভাগের উদ্যোগে জাতির পিতার জন্মশত বার্ষিকী উপলক্ষে সরকারের রাজস্ব খাতের আওতায় দেশীয় প্রজাতীর মাছ এবং শামুক সংরক্ষণ ও উন্নয়ন প্রকল্পের অধীন উপজেলার বিভিন্ন জলাশয়, প্লাবণভূমি ও প্রাতিষ্ঠানিক পুকুরে ৪১৩ কেজি পোনা মাছ অবমুক্ত করা হয়েছে।
২১ সেপ্টেম্বর মঙ্গলবার, উপজেলার হোগলা মরাপদ্মা নদীর সরকারি এমএ রেজা কলেজ ঘাটে পোনামাছ অবমুক্ত করণ কর্মসূচীর উদ্বোধন করা হয়।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কর্মসূচীর উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার তানভীর আল নাসীফ। উপজেলা সিনিয়র মৎস্য অফিসার মোঃ নজরুল ইসলাম এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা কৃষি অফিসার ফাতেমা ইসলাম, ভেটেরিনারী সার্জন ডাঃ মোহাম্মদ ফারুক হোসেন। উপজেলার ৩টি উন্মুক্ত জলাশয়, ১ প্লাবণভূমি ও ৩টি প্রাতিষ্ঠানিক পুকুরে এ মাছের পোনা ছাড়া হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।