মঙ্গলবার, ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই সফর, ১৪৪৩ হিজরি
মঙ্গলবার, ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

বিএনপির আন্দোলনের ডাক কখনোই আলোর মুখ দেখবে না: পানি সম্পদ উপমন্ত্রী

Auto Draft
সখিপুর থানার চরসেনসাস ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের কর্মীসভায় ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্য রাখছেন পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম। ছবি-দৈনিক হুংকার।

পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, আন্দোলন করতে জনসম্পৃক্ততা, জনগণের শক্তি, সামর্থ্য, সাহস লাগে। যা বিএনপির নেই। থাকলে গত ১২ বছরে তা প্রমাণ করতে পারতো। জনসমর্থন ও নেতৃত্ব সংকটের কারণে নির্বাচন ও আন্দোলনে ব্যর্থ হয়ে বিএনপি এখন পথহারা পথিক। সবকিছুতে বিফল হয়ে বিএনপি এখন পথভ্রষ্ট রাজনৈতিক দলে পরিণত হয়েছে। ক্ষমতায় থাকতে দেশের সম্পদ লন্ঠন করে খেয়েছে, আর জনগণের রায়ে ক্ষমতার রাজনীতি থেকে ছিটক পড়ে আন্দোলনের নামে পেট্টোল বোমা মেরে মানুষ হত্যা করেছে। তারা এদেশের মানুষ আস্থা হারিয়েছে। তাই বিএনপির আন্দোলনের ডাক কখনোই আলোর মুখ দেখবে না।
বুধবার (১৫ সেপ্টেম্বর) শরীয়তপুরের সখিপুর থানার চরসেনসাস ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের কর্মীসভায় ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
চরসেনসাস ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি আবুল হোসেন বেপারীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মফিজুল হক মাদবরের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, সখিপুর থানা আওয়ামীলীগের সহ-সভাপতি এমএ আকবর, সহ-সভাপতি ও চরসেনসাস ইউপি চেয়ারম্যান জিতু মিয়া বেপারী, যুগ্ম সাধারণ সম্পাদক ও সখিপুর ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান মানিক সরদার, সাংগঠনিক সম্পাদক ফয়সাল আহম্মেদ রতন, মাকসুদ বালা, সাবেক ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম বালা, সখিপুর থানা ছাত্রলীগের সাধারন সম্পাদক ইমরান বেপারী প্রমূখ।
তিনি আরও বলেন, আওয়ামী লীগকে আন্দোলনের ভয় দেখিয়ে লাভ নাই, বঙ্গবন্ধুর সৈনিকরা আন্দোলন করতে করতে এই পর্যায়ে এসেছে। আর বঙ্গবন্ধু ও জননেত্রী শেখ হাসিনার প্রশ্নে আওয়ামী লীগের নেতাকর্মীরা কখনো আপোষ করে না। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার উন্নয়ন জনগণের কাছে তুলে ধরতে হবে। এজন্য দলের প্রতিটি নেতাকর্মীকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।