মঙ্গলবার, ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই সফর, ১৪৪৩ হিজরি
মঙ্গলবার, ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

সখিপুর থানা শ্রমিকলীগের কমিটি অনুমোদন

সখিপুর থানা শ্রমিকলীগের কমিটি অনুমোদন
সখিপুর থানা শ্রমিকলীগের অনুমোদিত কমিটির সদস্যবৃন্দ। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুরের সখিপুর থানা জাতীয় শ্রমিকলীগের নতুন কমিটি অনুমোদন করা হয়েছে। এতে সাজ্জাদুল হক শাহানকে সভাপতি ও নুরুল হক মালকে সাধারণ সম্পাদক করে ৪৫ সদস্য বিশিষ্ট এ কমিটির অনুমোদন করেন, জেলা শ্রমিকলীগের আহবায়ক আব্দুল ওয়াদুদ সরদার ও সদস্য সচিব মো. আলমগীর হাওলাদার। বুধবার (৮ সেপ্টেম্বর) এ তথ্য নিশ্চিত করেন, জেলা শ্রমিকলীগের আহবায়ক আব্দুল ওয়াদুদ সরদার। এ কমিটির অন্যান্য নেতৃবৃন্দরা হলেন, সহ-সভাপতি মাহবুবুর রহমান মাল, আজহারুল ইসলাম, হাজী ইসমত আলী বকাউল, দাদন মিয়া মোল্যা, সাইফুল সরদার, মোক্তার ফরাজী, লিটন সরদার, যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর বেপারী, জাহাঙ্গীর আলম, সাংগঠনিকত সম্পাদক হযরত আলী মাল, সহ-সাংগঠনিক সম্পাদক সাহেব আলী, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোশারফ কাজী, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. মোস্তফা, দপ্তর সম্পাদক আমির হোসেন, সহ-দপ্তর সম্পাদক আব্দুর রহমান, অর্থ সম্পাদক আনোয়ার বেপারী, সহ-অর্থ সম্পাদক সিরাজুল ইসলাম টিপু, আইন ও দরকষাকষি বিষয়ক সম্পাদক আলী আকবর সিকদার, শিক্ষা, সাহিত্য ও গবেষণা সম্পাদক মো. জাহাঙ্গীর, সহ-শিক্ষা, সাহিত্য ও গবেষণা সম্পাদক হোসেন দেওয়ান, ক্রীড়া ও সাংস্কৃতিক শাহআলম মোল্যা, শ্রমিক কল্যাণ সম্পাদক আক্তার হোসেন, সহ-শ্রমিক কল্যাণ সম্পাদক আক্তার হোসেন লিটন হাওলারদার, ত্রাণ ও পুনর্বাসন সম্পাদক আক্তার সরদার, সহ-ত্রাণ ও পুনর্বাসন সম্পাদক জলিল সরদার, সদস্য জসিম মাল, রাশেদুল ইসলাম, সাইফুল ঢালী, শাহজালাল, মনির হোসেন বেপারী, রুহুল আমিন সরদার, সুমন মিয়া সেন্টু, সাত্তার প্রধান, আবুল কালাম ছৈয়াল, সবুজ সরকার, আবুল কালাম বেপারী, ছলেমান গাজী।
এদিকে, নবনির্বাচিত নেতৃবৃন্দ প্রধানমন্ত্রী শেখ হাসিনা, পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি, জেলা শ্রমিক লীগের আহবায়ক আব্দুল ওয়াদুদ সরদার ও সদস্য সচিব আলমগীর হোসেন এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।
অন্যদিকে, নবনির্বাচিত নেতৃবৃন্দকেও দলীয় নেতাকর্মীরা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।