মঙ্গলবার, ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই সফর, ১৪৪৩ হিজরি
মঙ্গলবার, ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

ভেদরগঞ্জে দেয়াল ধ্বসে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু

ভেদরগঞ্জে দেয়াল ধ্বসে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু
ভেদরগঞ্জ পৌরসভায় এই দেয়াল ধ্বসে নির্মান শ্রমিকের মৃত্যু। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুর ভেদরগঞ্জ পৌরসভার ড্রেন নির্মাণ করার সময় দেয়াল ধ্বসে বাচ্চু মিয়া (৩৫) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। এই ঘটনায় আরও তিন শ্রমিক আহত হয়েছে বলে জানা গেছে।
গতকাল মঙ্গলবার বিকালে ভেদরগঞ্জ পৌরসভার ১ নং ওয়ার্ড় এলাকায় এ ঘটনা ঘটে। অপর আহত তিন শ্রমিক চিকিৎসাধীন রয়েছে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী জানান, সকালে পৌরসভার ১ নং ওয়ার্ডে মেসার্স সুইটি এন্টারপ্রাইজ নামে একটি ঠিকাদারী প্রতিষ্ঠানের ১৪ জন শ্রমিক ড্রেন নির্মাণ কাজ করছিল। বিকাল সাড়ে তিনটার সময় ড্রেনের পাশে থাকা বাড়ির দেয়াল ধ্বসে পড়লে সেখানে কর্মরত ৪ জন শ্রমিক গুরুতর আহত হয়। পরে স্থানীয়দের সহযোগিতায় আহত শ্রমিকদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে রাত দশটায় চাঁদপুর পৌঁছালে তিনি মারা যায়।
ভেদরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজুর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ব্যাপারে নিহতের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ পাওয়া যায়নি।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।