শুক্রবার, ২০ মে ২০২২ খ্রিস্টাব্দ, ৬ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ১৮ শাওয়াল ১৪৪৩ হিজরি
শুক্রবার, ২০ মে ২০২২ খ্রিস্টাব্দ

সখিপুরে ডাকাতের হামলায় আহত-১,আটক-৪

সখিপুরে ডাকাতের হামলায় আহত-১,আটক-৪
সখিপুরে ডাকাতের হামলায় আহত-১,আটক-৪

শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ উপজেলায় সখিপুর থানার উত্তর তারাবুনিয়া ইউনিয়নে ৬নং ওয়ার্ডে ডাকাতি কালে স্থানীয় জনতার সহায়তায় ৪ ডাকাতকে আটক করেছে পুলিশ। এ সময় ডাকাতে ছুরিকাঘাতে জাহাঙ্গীর মৃধা(৪০)গুরুতর আহত হয়েছে। তাকে ঢাকাহৃদরোগ ইনইস্টিটিউট এ ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার দিবাগত রাত ১ টার দিকে উত্তর তারাবুনিয়া মৃধা কান্দি গ্রামে এ ঘটনাটি ঘটে। সখিপুর থানা পুলিশের হাতে আটকরা হলেন চাঁদপুর পুরান বাজারের বাসিন্দা মন্টু মিজির ছেলে সুজন মিজি, লতিফ মোল্লার ছেলে মো. এরশাদ মোল্লা,মানু মোল্লার ছেলে মনসুর আহমেদ,লতিফ মোল্লার মেয়ে শাহনাজ বেগম ।
পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়,ঘটনার রাত ১ টার দিকে মৃধাবাড়ি কবরস্থানের সামনে ১০ থেকে ১২ জনলোক ডাকাতি প্রস্তুতি নিচ্ছে। তখন জাহাঙ্গীর ডাকাতদের কথা শুনে ফেলে, বিষয়টি টের পেয়ে ডাকাতদলের একজন এসে জাহাঙ্গীরের উপর দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়। এলাকাবাসী সংবাদ পেয়ে চারদিক ঘিরে ৪ জনকে আটক করে স্থানীয় চেয়ারম্যান ইউনুছ সরকারের হেফাজতে দেয়। পরে পুলিশ এসে ঐ চারজনকে গ্রেফতার করে। এসময় তাদের কাছ থেকে তিনটি ধারালো তলোয়ার উদ্ধার করা হয়। এ বিষয়ে সখিপুর থানায় পৃথক ২টি মামলা হয়েছে।
এবিষয় সখিপুর থানার ওসি আসসাদুজ্জামান হাওলাদার বলেন, উত্তর তারাবুনিয়া ইউনিয়ন থেকে ৪ ডাকাতদলের সদস্যকে আটক করেছি। তাদের বিরুদ্ধে ডাকাতি এবং অস্্র আইনে দুইটি মামলা করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।