সোমবার, ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৩ই সফর, ১৪৪৩ হিজরি
সোমবার, ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

খালেদা জিয়ার আবেদন পেয়েছি: আইনমন্ত্রী

খালেদা জিয়ার আবেদন পেয়েছি: আইনমন্ত্রী
খালেদা জিয়ার আবেদন পেয়েছি: আইনমন্ত্রী

আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, দেশের বাইরে চিকিৎসার বিষয়ে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার আবেদন পেয়েছি।

বৃহস্পতিবার (৬ মে) তিনি এ কথা বলেন।

আইনমন্ত্রী সাংবাদিকদের জানান, খালেদা জিয়ার আবেদন আইন মন্ত্রণালয়ে এসেছে। মানবিক দিক বিবেচনা করে যাচাই-বাছাই করে এ বিষয়ে দ্রুত সিদ্ধান্ত নেওয়া হবে।

আইন মন্ত্রণালয় সূত্রে জানা গেছে, স্বরাষ্ট্র মন্ত্রণালয় থেকে আবেদনটি পাওয়ার পর খালেদা জিয়ার চিকিৎসার জন‌্য বিদেশ যাওয়ার বিষয়গুলো পর্যালোচনা করা হচ্ছে। পর্যালোচনা শেষে এ বিষয়ে মতামত পাঠানো হবে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে। সেখান থেকে এটা যাবে প্রধানমন্ত্রীর কাছে। প্রধানমন্ত্রীর কাছে যাওয়ার পর এ বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত হবে।

এ‌দি‌কে, আজ সকা‌লে বিএন‌পি মহাস‌চিব মীর্জা ফখরুল ইসলাম আলমগীর ব‌লেন, ‘আশা কর‌ছি মান‌বিক দিক বি‌বেচনা ক‌রে বেগম খা‌লেদা জিয়া‌কে বি‌দে‌শে চি‌কিৎসার অনুম‌তি দে‌বে সরকার।’

উ‌ল্লেখ্য, করোনায় আক্রান্ত হয়ে রাজধানীর এভারকেয়ার হাসপাতালের করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) চিকিৎসাধীন আছেন খালেদা জিয়া। উন্নত চিকিৎসার জন্য তাকে বিদেশ নিতে ৫ মে রাতে খালেদা জিয়ার ছোট ভাই শামীম ইস্কান্দার লিখিত আবেদন নিয়ে স্বরাষ্ট্রমন্ত্রীর ধানমন্ডির বাসভবনে যান। এই আবেদনটি ৫ মে রা‌তেই আইন মন্ত্রণালয়ে পাঠানো হয় বলে স্বরাষ্ট্রমন্ত্রী জানান।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।