শনিবার, ২ জুলাই ২০২২ খ্রিস্টাব্দ, ১৮ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ, ২ জিলহজ ১৪৪৩ হিজরি
শনিবার, ২ জুলাই ২০২২ খ্রিস্টাব্দ

দ্রব্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধিতে আওয়ামীলীগও কষ্টে আছে: শামা ওবায়েদ

দ্রব্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধিতে আওয়ামীলীগও কষ্টে আছে: শামা ওবায়েদ
দ্রব্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধিতে আওয়ামীলীগও কষ্টে আছে: শামা ওবায়েদ

সরকারের দূর্নীতি এবং অব্যবস্থাপনার কারণে চাল, ডাল, তেল, গ্যাস, বিদ্যুৎসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধির প্রতিবাদে এবং তিনবারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া’র নিঃশর্ত মুক্তির দাবীতে শরীয়তপুরে বিক্ষোভ সমাবেশ করেছে জেলা বিএনিপি। ২ ফেব্রুয়ারী বুধবার দুপুর ১২টায় শরীয়তপুর জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মাহাবুব আলম তালুকদারের বাড়িতে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপি’র কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ রিংকু। বক্তব্যে তিনি বলেন, যে সকল আওয়ামীলীগ সরকারের দুর্নীতির ভাগ পায় না আজ সেই সকল আওয়ামীলীগও দ্রব্যমূল্য বৃদ্ধির কারণে কষ্ট পাচ্ছে। আমরা আজ সাধারণ মানুষের ন্যায্যদাবী আদায়ের জন্য শরীয়তপুর কলেজ মাঠে সমাবেশ করার সিদ্ধান্ত নেই। সেখানে নাকি আজ ছাত্রলীগ-যুবলীগ পাল্টাপাল্টি সমাবেশ ডেকেছে। পুলিশ সেখানে আমাদের সমাবেশ হতে দিচ্ছেনা। এতেই বুঝতে বাকি থাকে না যে, ১৩ বছর বিনাভোটে ক্ষমতায় থাকার পর আওয়ামীলীগের পায়ের নিচের মাটিটা একটু নরাচরা করছে। তা নাহলে সাধারণ মানুষের ন্যায্য অধিকার আদায়ের দাবীতে বিএনপির সমাবেশ হতে দিচ্ছে না কেন? তিনি আরো বলেন, আওয়ামীলীগের নির্বাচনী ইসতেহারে লেখা ছিল দ্রব্যমূল্যের দাম কমিয়ে আনবে, ঘরে ঘরে যুবকদের চাকুরী হবে, বিচার বহির্ভূত হত্যা শূণ্যতে নামিয়ে আনবে ও গুম বন্ধ হবে। এখন আমরা তার ঠিক উল্টোটা দেখতে পাচ্ছি। এছাড়া নির্বাচন কমিশনে কে এসেছে আর কারা থাকবে না তা বড় কথা নয়। নির্বাচনকালীন সময় কোন সরকার থাকবে এবং সেই সময় প্রশাসন কার অধীনে থাকবে সেইটাই বড় কথা। সুতরাং নির্বাচনকালীন সরকার নিয়ে বিএনপির আলোচনা করতে কোন সমস্যা নাই।
এই সময় কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি যুবদলের যুগ্ম-সাধারণ সম্পাদক মাসুদ আহমেদ মিলন, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি এসএম জিলানী, জেলা বিএনপির সভাপতি শফিকুর রহমান কিরণ, সাংগঠনিক সম্পাদক মাহাবুব আলম তালুকদার, সাঈদ আহমেদ আসলামসহ বিএনপি, যুবদল, ছাত্রদল ও অঙ্গ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।