রবিবার, ২ অক্টোবর ২০২২ খ্রিস্টাব্দ, ১৭ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ, ৫ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরি
রবিবার, ২ অক্টোবর ২০২২ খ্রিস্টাব্দ

শরীয়তপুরে মাস্ক ব্যবহার না করায় আবারও জরিমানা

শরীয়তপুরে ভ্রাম্যমান পরিচালন করছেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট সদর উপজেলা নির্বাহী অফিসার মো. মাহাবুর রহমান শেখ। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুর সদর উপজেলা পৌরসভার বিভিন্ন এলাকায় স্বাস্থ্যবিধি ও সরকারি আদেশ নিশ্চিত করার লক্ষ্যে ভ্রাম্যমান আদালতের অভিযান অব্যাহত রয়েছে। অভিযানের অংশ হিসেবে রোববার বিকেল থেকে রাত পর্যন্ত উপজেলার পালং বাজার, প্রেমতলা, পৌর বাস স্ট্যান্ডসহ গুরুত্বপূর্ণ সড়কে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়।
কোভিড-১৯ করোনা ভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি অমান্য করে মাস্ক ব্যবহার না করে বাইরে ঘোরাফেরা করার অপরাধে ১১ জনকে জরিমানা করা হয়। জরিমানার ৩ হাজার ৭০০ টাকা তাৎক্ষণিক আদায়ও হয়। এই সময় জনসচেতনতা সৃষ্টির লক্ষে স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট শরীয়তপুর সদর উপজেলা নির্বাহী অফিসার মাহাবুর রহমান শেখ।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।